ওসমানীনগরে ডাকাতের কবলে পথচারীরা, দুজন আহত

সিলেটের ওসমানীনগরে একদল অস্ত্রধারী ডাকাতের কবলে পড়ে সর্বোস্ব হারিয়েছেন কয়েকজন পথচারী।  ১০/১২ জনের ডাকাতদল কয়েকজনকে বেঁধে সবকিছু নিয়ে যায়। এ সময় ডাকাতদের আঘাতে দুজন আহত হয়েছেন।

শনিবার দিবাগত রাত সাড়ে ১২টা থেকে ৩টা পর্যন্ত উপজেলার গোয়ালাবাজার-বালাগঞ্জ রোডের গোয়ালাবাজারের পূর্বে কালাসারা হাওর অংশে এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, বাজার ও ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার সময় ব্রিজের উপর ব্যারিকেড দিয়ে কয়েকজনকে  অস্ত্র ও আগ্নেয়াস্ত্রের মূখে জিম্মি করে ডাকাতদল। এ সময় পাবেল নামে একজন চিৎকার করে এবং মোবাইল ফোনে কল দিয়ে বাড়িতে জানালে তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে ডাকাতেরা।

খবর পেয়ে লোকজন ঘটনাস্থলে গিয়ে ভিকটিমদের উদ্ধার করলেও তার আগে ডাকাতরা সবকিছু নিয়ে পালিয়ে যায়। পরে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

বাসযাত্রী দিলওয়ার মিয়া ও আলামীন জানান, ‘আমরা বাজার থেকে যাওয়ার পথে ১০ ডাকাত আমাদের কয়েকজনকে অস্ত্রের মূখে জিম্মি করে সবকিছু নিয়ে যায়।’

এ ব্যাপারে ওসমনানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হক বলেন, ডাকাতির ঘটনা জানি না। তবে মোটরসাইকেল আরোহি কয়েকজন পথচারির কাছ থেকে মোবাইল টাকা পয়সা ছিনিয়ে নিয়ে যায় এরকম শুনেছি। কেউ কোন অভিযোগ দেয়নি। তবে এব্যাপারে আমরা অপরাধীদের আটক করতে কাজ করছি।