ওসমানীনগরে ইউপি মেম্বার আব্দুল জহুর শুকুর আর নেই

সিলেটের ওসমানীনগর উপজেলার দীর্ঘ ৪৫ বছর ধরে ইউনিয়ন পরিষদের মেম্বার আব্দুল জহুর শুকুর (৬৭) আর নেই। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ৮টায় হাসপাতালে নেয়ার পথে তাঁর মৃত্যু হয়। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। রববিার (২৫ ফেব্রুয়ারি) দুপুর ২টায় তার নিজ বাড়ি কাশিপাড়া গ্রামে তাঁর জানাজা অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

আব্দুল জহুর শুকুর ৪৫ বছর ধরে উপজেলার ০৬ নং তাজপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য হিসেবে দাযিত্ব পালন করে আসছেন। তিনি উপজেলার কাশিপাড়া গ্রামের মৃত তাহির উল্ল্যার পুত্র। মৃত্যুকালে স্ত্রী, ৪ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

তিনি তাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং কামিপাড়া দাখিল মাদরাসার পরিচালনা কমিটির সভাপতিও ছিলেন। এলাকায় তিনি একজন ন্যায়পরায়ন সালিশি ব্যক্তিত্ব হিসেবে সকলের নিকট পরিচিত ছিলেন।

শুক্রবার বিকালে হাট-বাজার করে এবং এক ব্যক্তির সালিশ বিষয়ে আলোচনা করে বাড়িতে যান। বাড়িতে যাওয়ার পর তার বুকের ব্যথা শুরু হয়। তাকে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী, সিলেট-২ আসনের এমপি ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।