ওসমানীনগরে আব্দুল জহুর শুকুর মেম্বারের দাফন সম্পন্ন

সিলেটের ওসমানীনগর উপজেলার ০৬ নং তাজপুর ইউনিয়ন পরিষদের দীর্ঘদিনের মেম্বার আব্দুল জহুর শুকুরের দাফন সম্পন্ন হয়েছে।

রবিবার (২৫ ফেব্রুয়ারি) বেলা ২ টায় কাশিপাড়া গ্রামের তার নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

জানাযার নামাজের পূর্বে মরহুমের জীবনীর উপর স্মৃতিচারণ মূলক বক্তব্য রাখেন, প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী, সিলেট-২ আসনের এমপি ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ ভিপি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, সহ সভাপতি আবদাল মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনা মিয়া, বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনহার মিয়া, চান্দাইরপাড়া সুন্নিয়া হাফিজিয়া ফাযিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা ছরওয়ারে জাহান, সাবেক ইউপি সদস্য ইকবাল হোসেন মস্তান, মরহুম শুকুর মেম্বারের পুত্র ফয়ছল আহমদ।

উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অরুণোদয় পাল ঝলক, উমরপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কিবরিয়া, উছমানপুর ইউনিয়নের চেয়ারম্যান ওয়ালি উল্লাহ বদরুল, সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান সাহেদ আহমদ মুসা, সাবেক চেয়ারম্যান ইমরান রব্বানী, হারুন মিয়া, আলাউর রহমান আলা, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল, তাজপুর ইউনিয়নের নিকাহ রেজিস্ট্রার ও কাজী মাওলানা আবুল কালাম আজাদ প্রমূখ।

উল্লেখ্য, মরহুম আব্দুল জহুর শুকুর মেম্বার গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ৮টায় ইন্তেকাল করেন। তার স্ত্রী ও পুত্র প্রবাস থেকে আসার পর রবিবার তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছেলি ৬৭ বছর। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। আব্দুল জহুর শুকুর মেম্বার ৪৫ বছর ধরে উপজেলার ০৬ নং তাজপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য হিসেবে দাযিত্ব পালন করে আসছেন। তিনি উপজেলার কাশিপাড়া গ্রামের মৃত তাহির উল্ল্যার পুত্র। মৃত্যুকালে স্ত্রী, ৪ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান। মৃত্যুকালে ইউপি সদস্য ও তাজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন এবং কাশিপাড়া দাখিল মাদরাসার পরিচালনা কমিটির সভাপতিও ছিলেন।