এ দেশে আর অন্যায় জুলুম চলবে না : সিলেটে মঈন খান

এ দেশে আর অন্যায়ভাবে জুলুম হামলা চলবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান।

শনিবার (১৯ নভেম্বর) বিকেলে সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে বিএনপির বিভাগীয় গণসমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি দীর্ঘ ১৪টি বছর ধরে সারাদেশে বিএনপি নেতাকর্মীদের উপর হামলা মামলা জুলুম চলছে। এসবের প্রতিবাদে সিলেটের মানুষ আজ সমবেত হয়েছে। এ দেশে আর কোন ধরণের অন্যায় জুলুম চলবে না।

তিনি বলেন, দেশ থেকে গণতন্ত্র হারিয়ে গেছে। আজকে সময় এসেছে গণতন্ত্র ও জনগণের ভোটাধিকার কায়েম করার।

এসময়, বিএনপি অন্যায়কে প্রশ্রয় দেয় না বলেও তিনি মন্তব্য করেন ড. আব্দুল মঈন খান।

চাল, ডাল, জ্বালানি তেল, গ্যাস, বিদ্যুৎ, সারসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সব বিভাগীয় শহরগুলোতে সমাবেশ করছে বিএনপি।

চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুরের পর আজ শনিবার সিলেটে এ গণসমাবেশ করে দলটি। এটি এটি ছিল বিএনপির সপ্তম বিভাগীয় গণসমাবেশ।

সিলেট জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী ও মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ সিদ্দিকীর পরিচালনায় গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

আরও বক্তব্য দেন বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন প্রমুখ।