এমসি ও সরকারি কলেজ ছাত্রলীগে জৈন্তাপুরের ৭ ছাত্রনেতা

সিলেট এমসি ও সরকারি কলেজ ছাত্রলীগের নতুন কমিটি অনুমোদন দেয়া হয়েছে। ঘোষিত দুটি ইউনিটের পূর্ণাঙ্গ কমিটিতে জৈন্তাপুর উপজেলা থেকে পদ পেয়েছেন ৭ ছাত্রনেতা।

শুক্রবার (২৩ মার্চ) রাতে সিলেট মহানগর ছাত্রলীগ সভাপতি কিশওয়ার জাহান সৌরভ ও সাধারণ সম্পাদক মো. নাঈম আহমদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। এক বছর মেয়াদি সিলেট এমসি কলেজে ১১০ ও সিলেট সরকারি কলেজে ৮১ সদস্যবিশিষ্ট এই দুই কমিটির অনুমোদন দেন।

সিলেট এমসি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি পদে স্থান পেয়েছেন জুবায়ের আহমদ পলক, আব্দুল কাদির, সহ সম্পাদক পদে ময়নুল হোসেন এবং সিলেট সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি পদে স্থান পেয়েছেন এম ইমন শাহেদ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক পদে জাকির হোসেন এবং সহ সম্পাদক পদে রাহেল আহমদ।

ছাত্রনেতারা বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া দেশের এই প্রাচীন ছাত্র সংগঠনের কর্মী হয়ে কাজ করতে পারা অনেক গর্বের। আমরা কমিটিতে মনোনীত হওয়ায় খুবই আনন্দিত ও আবেগাপ্লুত।’

ছাত্রনেতারা বাংলাদেশ ছাত্রলীগ সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ ও সাধারণ সম্পাদক মোঃ নাঈম আহমদ এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তাদের উপর অর্পিত দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মানের জন্য কাজ করার আশা ব্যক্ত করেন।