এনইইউবি রোটার‌্যাক্ট ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ও বস্ত্র বিতরণ

নর্থ ইস্ট ইউনিভার্সটি বাংলাদেশ (এনইইউবি) রোটার‌্যাক্ট ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ও পথ শিশুদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার (১৫ জুন) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস, রেজিস্ট্রার মো. শাহজাদা আল সাদিকসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও রোটার‌্যাক্ট ক্লাবের সদস্যবৃন্দ বিশ্ববিদ্যালয়ের শেখঘাটস্থ ক্যাম্পাসে কর্মসূচির উদ্বোধন করেন।

অনুষ্ঠানে উপাচার্য বলেন, মানবসেবা অত্যন্ত মহৎ কাজ। তিনি সকলের জন্য ফ্রি ব্লাড গ্রুপিং ও পথশিশুদের মধ্যে বস্ত্র বিতরণের জন্য এনইইউবি রোটার‌্যক্ট ক্লাবের সবাইকে আন্তরিক ধ্যনবাদ জানান এবং ভবিষ্যতে ক্লাবের উদ্যোগে সমাজসেবায় আরো বিভিন্ন ধরনের মহতী উদ্যোগ নেয়া হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ছাড়াও বিভিন্ন বয়সের নারী-পুরুষের ফ্রি ব্লাড গ্রুপিং করা হয় এবং কাজিরবাজার ব্রিজ এলাকায় পথশিশুদের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা ও সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন এনইইউবি রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি মো. রাজবীন জসীম, সম্পাদক জসীম খান, সহ-সম্পাদক ওয়াজেদ চৌধুরী, চিফ সার্জেন্ট এট আর্মস শেখ জান্নাতুন নাইম, মেম্বার জনি ভট্টাচার্যসহ ক্লাবের সদস্যবৃন্দ।