এডহক নিয়োগ পেলেন ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজের ৩১ শিক্ষক-কর্মচারী

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজের ৩১ জন শিক্ষক-কর্মচারীকে এডহক ভিত্তিতে নিয়োগ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে তাদের এডহক নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

গত ১২ সেপ্টেম্বর প্রথম ধাপে ২১ জন শিক্ষক ও ২য় ধাপে ১৮ সেপ্টেম্বর (রবিবার) ১০ জন অশিক্ষক-কর্মচারীকে এডহক নিয়োগ দিয়ে প্রজ্ঞাপনগুলো প্রকাশ করেছে মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

জানা গেছে, ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজের ৩১ জন শিক্ষক কর্মচারীরর মধ্যে ২১ জন শিক্ষক ও ১০ জন অশিক্ষক-কর্মচারী ‘জাতীয়করণকৃত আত্তীকরণ বিধিমালা ২০১৮ এর ৫ ও ৬ বিধি অনুযায়ী এডহক নিয়োগ দেয়া হয়েছে। এ প্রতিষ্ঠানটি ২০১৮ খ্রিষ্টাব্দের ৮ আগস্ট সরকারি করা হয়।

১৯৭০ সালে প্রতিষ্ঠিত এই বিদ্যালয় ফেঞ্চুগঞ্জের সর্বপ্রথম এবং সবথেকে পুরনো একটি প্রাচীনতম বিদ্যাপিঠ। প্রতিষ্ঠার প্রায় ৫২ বছর পরে কলেজের শিক্ষকদের এডহক নিয়োগ পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী সহ সরকারিকরণ কাজে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়েছেন কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সৈয়দ নুরুজ্জামান ও কলেজের শিক্ষক-কর্মচারী ও সংশ্লিষ্ট সবাই।