এখনও কিরণকে ভালোবাসেন আমির

দাম্পত্যর ইতি টেনেছেন বেশ ক’মাস। তবে আমির খান ও কিরণ রাওয়ের সম্পর্ক অবনতি হয়নি। বরং সেটা আগের মতোই আছে। এমনকি এখনও ভালোবাসেন সাবেক স্ত্রীকে।

বিষয়টি নিয়ে এবার মুখ খুলেছেন আমির। ‘কফি উইথ করণ’র মঞ্চে জানান বিষয়টি।

কিরণ রাওয়ের আগে রিনা দত্তের সঙ্গে সংসার পেতে ছিলেন আমির। তাদের দুই সন্তান-ইরা ও জুনায়েদ। অন্যদিকে আমির-কিরণের এক পুত্র আজাদ, একসঙ্গেই ছেলের দেখভাল করছেন আমির-কিরণ।

শুধু কিরণই নয়, রিনার ক্ষেত্রেও একই মন্তব্য আমিরের। তাই যারা আট-দশটা পুরুষের মতো আমিরকে ভেবেছেন তাদের জন্য বিষয়টি অন্যরকমই শোনাবে।

সেই অনুষ্ঠানে আমিরের বক্তব্য, ‘আমাদের সম্পর্কের মাঝে এক মুহূর্তের জন্য তিক্ততা আসেনি। আমার মনে আমার দুই প্রাক্তন স্ত্রীর জন্য প্রচুর শ্রদ্ধা আর সম্মান রয়েছে। আমরা সবসময় একটাই পরিবার থাকবো।’

কিরণ প্রসঙ্গে আমির বলেন, ‘এখনও ভালোবাসা আছে। ও আমার পরিবার।’

গত বছর আচমকাই ডিভোর্সের ঘোষণা দিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন আমির খান ও কিরণ রাও। বলিউডের অন্যতম আদর্শ দম্পতি হিসেবেই ধরা হত তাদের। কেন হঠাৎ বিচ্ছেদ? বুঝে উঠতে পারেননি কেউই। তবে বিচ্ছেদের পরেও হামেশাই আমিরের পাশেই দেখা গিয়েছে কিরণকে। শুরু করছেন তাদের নতুন ছবিও।

অন্যদিকে, ‘লাল সিং চাড্ডা’র প্রচারণায় করণ জোহরের অনুষ্ঠানটির শুটিংয়ে এসেছিলেন আমির ও কারিনা কাপুর খান।

এর আগে কফি উইথ করণের প্রোমো-তে দেখা গিয়েছিল করিনা ঠাট্টা করছেন করণকে নিয়ে। বেবোকে সেক্সলাইফ নিয়ে প্রশ্ন করায় তিনি বলে বসেন, ‘তোমার মা-ও এই শোটা দেখে, কী করে এইসব জিজ্ঞাসা করছো?’ এরপর আমির যোগ করেন, ‘অন্যের যৌন জীবন নিয়ে তোমার এই প্রশ্ন তোমার মাকে বিব্রত করে না? কী সব প্রশ্ন জিজ্ঞাসা করছে রে বাবা’।

জানা যায়, আগামীকাল (৪ জুলাই) বিশেষ এ শোটি টিভিতে দেখা যাবে।

সূত্র: হিন্দুস্তান টাইমস