একদফা দাবিতে শাল্লার হবিবপুর ইউনিয়ন বিএনপির সমাবেশ

আওয়ামী লীগ সরকারের পদত্যাগ ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে জনসমাবেশ করেছেন সুনামগঞ্জের শাল্লা উপজেলার ২নং হবিবপুর ইউনিয়ন বিএনপি।

রবিবার (১ অক্টোবর) বিকাল ৩টায় ইউনিয়নের টুকচানপুর বাজার প্রাঙ্গণে ২নং হবিবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ডা: উসমান গণির সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি জুবেদ আলম তালুকদারের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য, জেলা বিএনপির সাবেক আহ্বায়ক ও সাবেক সাংসদ নাছির উদ্দীন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান গনেন্দ্র চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আওয়াল, ৮নং তাড়ল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও যুবদলের নেতা মোঃ আলী আহমদ চৌধুরী।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- শাল্লা উপজেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মাহবুব সোবহানি চৌধুরী, বিএনপি উপদেষ্টা হুমায়ুন কবির আম্বর, ২নং হবিবপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শৈলেন্দ্র কুমার দাস শৈলেন, দিরাই উপজেলা যুবদলের আহ্বায়ক মঈনউদ্দীন চৌধুরী মাসুক, শাল্লা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মাহবুব হোসেন শিশু, শ্রমিকদলের সাবেক সাধারণ সম্পাদক মোঃ একরামুল হোসেন, ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম এরশাদ, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রোমান আহমেদ ও রাকিব মিয়া।

সমাবেশে বক্তারা বলেন, আমরা এই স্বৈরাচার সরকারের পদত্যাগ চাই। দুটি দলের খেলায় রেফারি হিসেবে আমরা তত্ত্বাবধায়ক সরকার চেয়েছি কিন্তু সেটা আওয়ামী লীগ সরকার ভয় পেয়ে মানতে নারাজ। বক্তারা বলেন, একতরফা নির্বাচনে আমরা বিএনপি কখনো যাবো না। আগামী নির্বাচনে তত্বাবধায়ক দিতে হবে।

আগামী নির্বাচনে তত্বাবধায়ক সরকারের একদফা দাবিতে প্রত্যেকটি আন্দোলন ও সংগ্রামে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়ার জন্য দলের সকল নেতাকর্মীদের আহ্বান জানান বক্তারা।

এদিকে যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, কৃষকদল সহ সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিতি ছিলেন।