ঊষার নবীন শিক্ষার্থীদের নিয়ে নবীনবরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত হবিগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব হবিগঞ্জ (ঊষা) এর উদ্যোগে নবীনবরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিকালে হবিগঞ্জের টাউন হল অডিটরিয়ামে এ নবীনবরণ, ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট মোঃ আবু জাহির এম.পি।

প্রধান অতিথির বক্তব্যে এ্যাডভোকেট মোঃ আবু জাহির এম.পি বলেন,”ঊষা আমার আরেকটি অস্তিত্ব।এখানের সবাইকে আমি সন্তানের মতো স্নেহ করি বলে সর্বদা ছুটে আসি।প্রিয় নবীনেরা তোমরা জানো, হবিগঞ্জে শিক্ষা বিস্তারের জন্য একটি মেডিকেল কলেজ ও কৃষি ভার্সিটি করে দিছি এই ছোট্ট জেলায়।এই সংগঠনের প্রতিটি শিক্ষার্থীর যেকোন প্রয়োজনে আমাকে পাবে।আমি ঊষা পরিবারের সার্বিক উন্নতি কামনা করি এবং এই অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করতে পেরেছি বলে আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ জহিরুল হক, হবিগঞ্জের পুলিশ সুপার এস এম মুরাদ আলি, কিশোরগঞ্জের অষ্ট্রগ্রামের উপজেলা নির্বাহী কর্মকর্তা হারুন-অর-রশিদ সাগর, সুপ্রিম কোর্টের এডভোকেট ব্যারিস্টার রুহুল আমীন মোল্লা (মিহন), সংগঠনটির উপদেষ্টা ও এ্যাডভোকেট শাহ্ ফখরুজ্জামান প্রমুখ।

এসময় সংগঠনটির সভাপতি সুকেশ দেবনাথের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আশরাফুজ্জামানের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন ঊষা’র সাবেক সাধারণ সম্পাদক সাঈদ হাসান,মোশতাক শাকিল,পারভেজ আহমেদ সহ ঊষার সিনিয়র নেতৃবৃন্দ।