উন্নয়ন আগামীতেও অব্যাহত থাকবে : গোলাপগঞ্জে সাংসদ নাহিদ

সিলেট-৬ আসনের সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ বলেছেন, বর্তমান সরকারের আমলে দেশে আমূল পরিবর্তন এসেছে। বিগত দিনে আর কোনো সরকারের আমলে এমন উন্নয়ন হয়নি। রাস্তাঘাট-শিক্ষাক্ষেত্রে যে উন্নয়ন হচ্ছে এটা বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়ন। এ উন্নয়ন আগামীতেও অব্যাহত থাকবে।

সোমবার (৫ ডিসেম্বর) বিকেলে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের কোনাচর বাজারে রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার। দেশের উন্নয়নে সরকার অগ্রণী ভূমিকা পালন করছে। এ ধারা অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে আবারও আপনারা ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে শিক্ষাক্ষেত্রে আমাদেরকে গুরুত্ব দিতে হবে। আমাদের ছেলে-মেয়েদের সুশিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে।

আলোচনা সভায় লক্ষীপাশা ইউনিয়নের চেয়ারম্যান মাহতাব উদ্দিন জেবুলের সভাপতিত্বে ও লক্ষীপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য শান্ত দাশের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দ মিসবাহ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল আলিম বাবলু, পৌর কাউন্সিলর রুহিন আহমদ খান, ইউপি সদস্য আবুল হোসেন ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আরিফ আহমদ মজনু।

মাওলানা ফয়জুল ইসলামের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সভায় স্বাগত বক্তব্য দেন ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল আহাদ। অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এদিন ২ কোটি ৬০ লাখ ৮৪ হাজার টাকা ব্যয়ে লক্ষণাবন্দ ইউনিয়নে এলবি গ্রীণ ফ্লাওয়ার স্কুলের নবনির্মিত একাডেমিক ভবন, লক্ষীপাশা ইউনিয়নে ডিএম রোড থেকে ঘাসীবর্নী, কোনাচর বাজার থেকে রাঙাডহর বাজার পর্যন্ত রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়।