উন্নয়নের মূল চালিকাশক্তি বঙ্গবন্ধুর কন্যা : এমপি মজিদ খান

হবিগঞ্জ-২ (বানিয়াচং- আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আব্দুল মজিদ খান বলেছেন, ‘আমি এমপি নির্বাচিত হওয়ার পর হাওরাঞ্চলবাসীকে প্রাধান্য দিয়ে উন্নয়ন কাজ করে যাচ্ছি। ফলে অবহেলিত হাওর অঞ্চলের মানুষ শহরের সাথে তাল মিলিয়ে নাগরিক সুবিধা ভোগ করতে পারছে। আর এসব উন্নয়ন করা সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার প্রধান থাকার কারণে।’

তিনি বলেন, ‘উন্নয়নের মূল চালিকাশক্তি হলেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীনতা আর তাঁর কন্যা দিয়েছেন উন্নত সমৃদ্ধ বাংলাদেশ। আমার ব্যক্তিগত জীবনে চাওয়া-পাওয়ার কিছু নেই, তবে যতদিন বেঁচে আছি, সুখে-দুঃখে আপনাদের পাশে থাকার চেষ্টা করবো ইনশাআল্লাহ।’

বৃহস্পতিবার (১৬ মার্চ) বেলা ২টায় ইকরাম গ্রামে ৪ প্রকল্পের উদ্বোধন শেষে ইকরাম নন্দপাড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইকরাম নন্দপাড়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আতাউর রহমানের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসান হাবীব মানিকের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমিন তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তজ্জমুল হক চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মস্তোফা কামাল আজাদ রাসেল, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি গোলাম আকবর চৌধুরী, সুজাতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাদিকুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আখল মিয়া, সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ শামীম, সাংগঠনিক সম্পাদক শেখ সেলিম, ইকরাম বাজার কমিটির সভাপতি শাহীন মিয়া, ইকরাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহতাব মিয়া, ইউনিয়ন যুবলীগের সভাপতি সুহৃদ আহমেদ খোকন প্রমুখ।

উদ্বোধন করা ৪ প্রকল্প হলো, প্রায় ৩ কোটি ২৫ লাখ টাকা ব্যয়ে ইকরাম নন্দপাড়া উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত ভবন, ২ কোটি ৬০ লাখ টাকা ব্যয়ে ইকরাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নবনির্মিত ভবন, প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে ইকরাম হতে হবিগঞ্জ রাস্তা পুনঃনির্মাণ কাজ ও ৪৭ লাখ টাকা ব্যয়ে ইকরাম বাজার উন্নয়ন কাজ।

যেগুলোর ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন স্থানীয় সংসদ সদস্য আব্দুল মজিদ খান।