উন্নয়নের ধারাবাহিকতা রাখতে আবারও নৌকায় ভোট দিন : মান্নান

উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারও নৌকায় ভোট দেবার আহ্বান জানিয়েছেন পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান। মন্ত্রী বলেন, ‘আমরা উন্নয়ন চাই, আর কি কি চাই? আমি চাই ভাত, আমি চাই রাস্তা, সব কিছু চাই। তাই আগামী দিনে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে আবারও নৌকা মার্কায় ভোট দিতে হবে।’

মঙ্গলবার (২৪ অক্টোবর) সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় রৌয়াইল-হিলালপুর ফ্লাগশিপ উপ-প্রকল্পের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ দেশের জন্য সবকিছু করেছে, আওয়ামী লীগ স্বাধীন করেছে, সেতু বানিয়েছে, কলেজ বানিয়েছে। বিএনপি বানিয়েছে কি? সুনামগঞ্জের উন্নয়ন করে দিয়েছে আওয়ামী লীগ বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজসহ সব উন্নয়ন করেছে। আজ এই ইউনিয়নে জাইকা’র আর্থিক সহায়তায় প্রায় দশ কোটি টাকা ব্যায়ে ক্ষুদ্রাকার পানি সম্পদ উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করে দিচ্ছে।

রৌয়াইল-হিলালপুর পানি ব্যবস্থপনা সময়বায় সমিতির সভাপতি আমান উদ্দিনের সভাপতিত্বে, সাধারন সম্পাদক মোতাহার আলী ও সদস্য আসাব উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. মাহবুব আলম, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সিদ্দিক আহমদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.নুরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজেদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী রেজাউল করিম রিজু, শান্তিগঞ্জ আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. হাসনাত হোসেন প্রমুখ।

এ সময় রৌয়াইল-হিলালপুর পাবসস লিমিডেট এর ব্যবস্থাপনা কমিটির সগহ সভাপতি মো. ফারুক কামাল, কোষাধ্যক্ষ মো. সাদ্দাম হোসেন, সদস্য মাছুম আহমদ রিপন, মো. ফরহাদ মিয়া, মো. হাফিজুর রহমান, মো. সুহেল মিয়া, মোছা. রোকসানা বেগম, মোছা. শাহিদা বেগম, মোছা. মুন্না বেগম, মোছা. সুফিয়া বেগম, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন মিটু, ইউনিয়ন পরিষদের সদস্য সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এদিন রানীগঞ্জ ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানকে গণ সংবর্ধনা প্রদান করা হয়।

এরপর রাণীগঞ্জ বাজারের পাশে ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট উদ্বোধন করেন পরিকল্পনা মন্ত্রী।