ইলিয়াস আলীকে ফিরিয়ে দেওয়ার দাবিতে বিশ্বনাথে বিএনপির গণমিছিল

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য, ‘নিখোঁজ’ এম. ইলিয়াস আলীকে ফিরিয়ে দেওয়ার দাবিতে গণমিছিল করেছে সিলেটের বিশ্বনাথ উপজেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠন। বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিকেলে বিশ্বনাথ পৌর শহরে এ গণমিছিল করে এলাকাবাসী।

এর আগে, সকাল দুপুর ২টা থেকে বিভিন্ন ফেষ্টুন, ব্যানার সহকারে খন্ড খন্ড মিছিল নিয়ে পৌর শহরে বিএনপির দলীয় কার্যালয়ে এসে জড়ো হন নেতা-কর্মীরা।
পরে বিকেল ৪টায় কার্যালয়ের সামন থেকে শুরু হয় গণমিছিল। মিছিলে যোগদেন শত শত বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এসময় ইলিয়াস আলী- ইলিয়াস আলী ধ্বনিতে শ্লোগান দিতে থাকেন নেতা-কর্মীরা।

গণমিছিলে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি (ভারপ্রাপ্ত) গৌছ আলী, সাধারণ-সম্পাদক লিলু মিয়া, সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন, উপজেলা বিএনপির সহ-সভাপতি ডাক্তার মাহবুব আলী জহির, আব্দুল মতিন মেম্বার, যুগ্ম সম্পাদক প্রভাষক মোনায়েম খান, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল মোমিন মামুন মেম্বার, ও প্রচার সম্পাদক কয়েস মিয়া প্রমুখ।

মিছিল শেষে নেতা-কর্মীরা বলেন, ‘ সিলেটের বিএনপির চেনা মুখ ইলিয়াস আলীকে দীর্ঘদিন যাবত ‘নিখোঁজ’ রেখেছে আওয়ামী লীগ সরকার। আমরা অনতিবিলম্বে ইলিয়াস আলীর মুক্তির দাবী জানাচ্ছি।’