আ.লীগের নাম কোথাও থাকবে না : রাজনগরে নাসের রহমান

প্রয়াত অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম সাইফুর রহমানের জ্যেষ্ঠ পুত্র সাবেক সাংসদ এম নাসের রহমান বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের নাম কোথাও থাকবে না। শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচনও হবে না। আর শেখ হাসিনার অধীনে যখন নির্বাচন হবে না তখন আওয়ামী লীগও নির্বাচন করবে না।

তিনি বলেন, আওয়ামী নির্বাচন করবে না তবে এমন না যে তারা ঘরের মধ্যে বসে আছে। আওয়ামী লীগ নির্বাচন করবে না কারণ তাদের ঘরের মধ্যে পাওয়া যাবে না। তখন কোনো স্থানে আওয়ামী লীগকে খুঁজে পাওয়া যাবে না। আমাদের গ্রামে-গঞ্জে বহু ধরণের গুহা-টুহা, বন-জঙ্গল থাকে। এ বন-জঙ্গলে হয়তো আওয়ামী লীগারদের পাওয়া যাতে পারে।

সোমবার (২৩ জানুয়ারি) বিকেলে সমর্থন ফাউন্ডেশনের আয়োজনে মৌলভীবাজারের রাজনগর উপজেলার মুন্সিবাজার ইউনিয়নে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা বিএনপির সভাপতি নাসের রহমান আরও বলেন, কয়েকদিন আগে আমেরিকার একজন উপমন্ত্রী ডোনাল্ড লু বাংলাদেশে এসে গেছেন। স্ক্রু টাইট যেভাবে মারে, সেভাবে তিনি শেখ হাসিনাকে স্ক্রু টাইট দিয়ে চলে গেছেন। ডোনাল্ড লু বলে গেছেন, আমরা কোনো দলের পক্ষে এখানে আসিনি। আমরা এসেছি আগামী নির্বাচন অবাধ, নিরপেক্ষ এবং সুষ্টু যাতে হয় সেভাবে আমরা চিল পাখির মতো আপনার দিকে তাকিয়ে থাকবো। আর যদি কোনো রকমের হেরফের হয়, এ নির্বাচন আমরা প্রত্যখান করবো। এও বলে গেছেন শেখ হাসিনাকে, আমাদের উপদেশ হলো আপনি ক্ষমতা ছেড়ে যেন নির্বাচনটা করেন। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য অনেকগুলো শর্তও দিয়ে গেছেন যেগুলো সরকারকে মানতে হবে।

মুন্সিবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি আশিক মিয়ার সভাপতিত্বে আয়োজিত কর্মী সমাবেশ ও কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এম নাসের রহমানের স্ত্রী রেজিনা নাসের, জেলা বিএনপির সহ-সভাপতি মো. হেলু মিয়া, জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বকসী মিছবাউর রহমান, প্রচার সম্পাদক ইদ্রিস আলী, রাজনগর উপজেলা বিএনপির সহ-সভাপতি কবির মিয়া, রাজনগর উপজেলা সভাপতি মো. জিতু মিয়া, সাধারণ সম্পাদক আব্বাছ আলী মাষ্টার, সাংগঠনিক সম্পাদক এনামুল হক চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক রকিব আহমেদ, ওয়ার্ড মেম্বার নূরুল আমিন খান প্রমুখ।