আ.লীগের কেন্দ্রীয় নেতারা সিলেটে

রাজনীতিতে প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপিকে মাঠেই মোকাবিলা করার প্রস্তুতি নিচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। সেই সঙ্গে দলের নেতাকর্মীদের চাঙা করার পাশাপাশি বিভিন্ন দিক নির্দেশনা দিতে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত প্রতিনিধি সভায় যোগ দিতে সিলেট পৌঁছেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

শনিবার (৫ নভেম্বর) রাত ৯টার দিকে বিমানের একটি ফ্লাইটে করে তারা সিলেটে পৌঁছান।

আজ রবিবার (৬ নভেম্বর) নগরীর রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে মহানগর আওয়ামী লীগের প্রতিনিধি সভা ও আগামীকাল সোমবার (৭ নভেম্বর) একই অডিটোরিয়ামে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হবে।

সিলেট জেলা ও মহানগরের প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুল আলম হানিফ। বিশেষ অতিথি প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ড. মুশফিক হোসেন চৌধুরী, আজিজুস সামাদ ডন, উপদফতর সম্পাদক সায়েম খান।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট-১ আসনে সাংসদ ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা হাফিজ মজুমদার ও জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান।