আহতদের দেখতে হাসপাতালে সাবেক মেয়র আরিফুল হক

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের দেখতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে যান বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সিলেট সিটির সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী। এসময় দলীয় নেতা-কর্মীরাও তার সাথে ছিলেন।

রোববার (১১ আগস্ট) সকালে আহতদের দেখতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে যান মেয়র আরিফ। হাসপাতালে ভর্তি সকল আহত ব্যক্তিদের বিভিন্ন ওয়ার্ডে গিয়ে দেখার পাশাপাশি খোঁজখবর নেন তিনি।

পাশে থাকার আশ্বাস দিয়ে সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, ‘আমাদের এই তরুণ প্রজন্মের বীর সন্তানরা যুদ্ধ করে যেভাবে জয়লাভ করেছে তা ইতিহাসে বিরল। তাদের এই বিজয়কে নস্যাৎ করার জন্য একটি কুচক্রী মহল ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। বিভিন্নভাবে তারা রাতের বেলা আতঙ্ক ছড়াচ্ছে, ঘটনা ঘটাচ্ছে, যাতে শান্তি-শৃঙ্খলা নষ্ট হয়। এটি প্রমাণ করে তাদের কোন অসৎ উদ্দেশ্য আছে।’

তিনি আরও বলেন, ‘আমরা যদি ঐক্যবদ্ধ থাকি কোন চাঁদাবাজ, দুর্নীতিকারী আসুক না কেন, কোনভাবেই তারা আমাদের পরাস্ত করতে পারবে না।’

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী, বিএনপির সাবেক যুগ্ম-আহবায়ক মঈন উদ্দিন সোহেল, স্বেচ্ছাসেবকদলের যুগ্ম-সম্পাদক আজিজ খান সজিব, মদন মোহন কলেজ ছাত্রদলের আহবায়ক আফজল হোসেন, তারেক আহমদ চৌধুরী, শাহান আহমদ, মহানগর ছাত্রদলের ড.শহিদুল ইসলাম সিপলু, জাহিদ শিকদার, আব্দুলা তারেক,হাবিবুর রহমান হাবিব,রায়হান আহমদ, মোশারফ হোসেন সানি, জাকারিয়া আহমদ, শাহিন আহমদ প্রমুখ।