আরিফিন শুভর ঘরে শাকিব খান চূড়ান্ত

ঘরটা মূলত আরিফিন শুভর জন্য একরকম বরাদ্দ ছিলো। কারণ, টানা তিন সিনেমা একসঙ্গে করেছেন শুভ-সানী জুটি। অভিনেতা ওমর সানী নন, প্রযোজক-পরিচালক-নাট্যকার-পুলিশ কর্মকর্তা সানী সানোয়ারের কথা বলা হচ্ছে।

শুভ-সানী জুটির ‘ঢাকা অ্যাটাক’ ও ‘মিশন এক্সট্রিম’ এরমধ্যে মুক্তি পেয়েছে। অপেক্ষায় আছে ‘ব্ল্যাক ওয়ার’ মুক্তির। এরমধ্যে শুভ ঘরে ঢুকে পড়লেন শাকিব খান! গুঞ্জনটি অনেকদিন ধরে চললেও খানের ব্যক্তিগত জীবনের কাছে এতদিন সবই চাপা পড়েছিলো।

অবশেষে সানী-সাকিব তাদের নতুন প্রজেক্ট নিয়ে ক্রমশ মুখ খুলছেন। বৃহস্পতিবার (৩ নভেম্বর) মধ্যরাতে প্রকাশ করেছেন তাদের চুক্তিবদ্ধ হওয়ার ছবি। যৌথভাবে জানালেন, ‘শের খান’ নিয়ে দ্রুত সময়ের মধ্যে তাদের মাঠে নামার প্রস্তুতির কথা।

আরিফিন শুভর তিন ছবির মতো শাকিব খানকেও দেখা যাবে চৌকস পুলিশ অফিসারের চরিত্রে! যদিও শাকিব ভক্তরা ভেবেছিলো ভিন্ন কোনও চরিত্রে হাজির হবেন তাদের তারকা। না, তা না করে শাকিব খান শুভ ঘরে ঢুকে হাঁটছে তারই চরিত্রের রেশ ধরে!

কিন্তু সব ছাপিয়ে আরেক জল্পনা, কে হচ্ছেন শাকিব তথা শের খানের নায়িকা? গুঞ্জন, শাকিব খানের জন্য নাকি নায়িকাই খুঁজে পাচ্ছেন না নির্মাতা-প্রযোজকরা!

‘শের খানের’ নায়িকা প্রসঙ্গে সানী সানোয়ার বললেন, ‘ছবিটির লাইনআপ সাজানো শুরু করেছি। মাত্র তো শাকিব খানের সঙ্গে চুক্তিবদ্ধ হলাম। ছবিতে তিনি একজন চৌকস অফিসার। ফলে তার সঙ্গে মানানসই পাত্রী লাগবে। কারণ, চরিত্রটির সঙ্গে চাইলেই যে কেউ ম্যাচ করতে পারবে না। তবে এখনও আমরা সে পর্যন্ত যাইনি। আরও কিছু কাজ শেষ করেই নায়িকার বিষয়টিতে যাবো।’

সানী আরও জানান, শাকিব খানকে এবার যেভাবে তারা উপস্থাপন করছেন পর্দায় এর আগে তাকে সেভাবে কেউ দেখেনি। ফলে, চরিত্রটি শুধুই পুলিশ অফিসারের নয়, তাতে অনেকগুলো বিষয় রয়েছে। এমনটাই মনে করেন নির্মাতা-প্রযোজক। যদিও এ বিষয়ে শাকিব খানের এখনও কোনও মন্তব্য পাওয়া যায়নি।

‘শের খান’ যৌথভাবে প্রযোজনা করছে শাকিব খানের এসকে ফিল্মস এবং নির্মাতা সানী সানোয়ারের কপ ক্রিয়েশন।