আয়ে শতকোটি ছাড়াল ‘কিসি কা ভাই কিসি কা জান’

এই ঈদে মুক্তি পেয়েছে মেগাস্টার সালমান খানের চলচ্চিত্র ‘কিসি কা ভাই কিসি কা জান’। সিনেমাটি দিয়ে চার বছর পর বড় পর্দায় ফিরেছেন সালমান খান। মুক্তির তিন দিনেই শতকোটি টাকার ব্যবসা করেছে সিনেমাটি।

যদিও সিনেমাটি মুক্তির পর দর্শক ও সমালোচক মহলে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়। তবে বক্স অফিসে সালমানের দাপট কমেনি তাতে।
সোমবার (২৪ এপ্রিল) মুক্তির চতুর্থ দিনে সিনেমাটি ১০ কোটি রুপির বেশি আয় করার খবর জানিয়েছে দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।

মুক্তির প্রথম দিন ১৩ কোটি রুপি আয় করা ‘কিসি কা ভাই কিসি কা জান’ দ্বিতীয় দিন বক্স অফিসের দখল নিয়ে নেয়। শনিবার ২৫ কোটি এবং রোববার ২৬ কোটি রুপি আয় করে সিনেমাটি। সোমবার ১০ কোটি আয় পেরিয়ে সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ৭৪ কোটি রুপি। এদিকে বিশ্বব্যাপী ৪ দিনে সিনেমাটির মোট আয় ১০০ কোটি ছাড়িয়েছে।

বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুসারে, চতুর্থ দিনে সিনেমাটির আয় অনেকটা নিম্নমুখী। মাল্টিপ্লেক্সে সিনেমাটির আয় বেশ কমেছে। দর্শকমহলেও সালমানের সিনেমাটি ঘিরে নেগেটিভ রিভিউ বেশি লক্ষ্য করা যাচ্ছে। চলচ্চিত্র বিশ্লেষকদের মতে, এর ফলে সিনেমাটির বক্স অফিসে বিরুপ প্রভাব পড়তে পারে। পঞ্চম দিনের অগ্রিম বুকিংয়েও সেই প্রভাব লক্ষ্য করা যাচ্ছে।

সালমান খান প্রডাকশনের নির্মিত ‘কিসি কা ভাই কিসি কা জান’ পরিচালনা করেছেন ফরহাদ সামজি। এতে শেহনাজ গিল, রাঘব জুয়াল, অভিমন্যু সিং, সিদ্ধার্থ নিগম, জ্যাসি গিল, পালাক তিওয়ারি, ভূমিকা চাওলা, জগপতি বাবুসহ একগুচ্ছ প্রতিভাবান অভিনেতা রয়েছেন।

সামনে মুক্তি পেতে যাচ্ছে তার বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘টাইগার ৩’। যশ রাজ স্পাই ইউনিভার্সের চলচ্চিত্রটিতে আরও থাকছেন ক্যাটরিনা কাইফ। একটি বিশেষ চরিত্রে উপস্থিত থাকবেন শাহরুখ খান।