আপনাদের মিডিয়ার মান খুবই নিম্ন পর্যায়ের : হাথুরুসিংহে

বিশ্বকাপ চলাকালীন সময়ে বাংলাদেশ দলের তারকা স্পিনার নাসুম আহমেদকে শারীরিক হেনস্থার অভিযোগ উঠেছিলো প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের বিরুদ্ধে। দেশের বেসরকারি একটি টেলিভিশনে এ নিয়ে সংবাদ প্রকাশিত হওয়ার পর তীব্র প্রতিক্রিয়া দেখা গেছে সমর্থকদের মধ্যে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) এ বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হাথুরুসিংহে বলেন, ‘যারা আমাকে একটু হলেও চিনে, তারা জানে যে এ রকম কিছু করার মতো লোক আমি নই। আপনাদের মিডিয়ার মান খুবই নিম্ন পর্যায়ের।’

সেদিন আসলে কী ঘটেছিল, এমন প্রশ্নের জবাবে কোচ বলেন, কী ঘটেছে আমি জানিই না! যারা সেদিন সেখানে উপস্থিত ছিল, তাদের জিজ্ঞাসা করুন।

বিষয়টি নিয়ে বিসিবির ক্রিকেট পরিচালনা কমিটির প্রধান জালান ইউনুস বলেন, বিশ্বকাপ ব্যর্থতার নিয়ে একটি কমিটি তদন্ত শুরু করেছে, তাই এখন কোনো মন্তব্য করতে চাচ্ছি না। নাসুমের সঙ্গে ও রকম কিছু ঘটে থাকলে নিশ্চয়ই তদন্তে বেরিয়ে আসবে। বিশ্বকাপের সময় কলকাতায় থাকার সময় এটা শুনেছিলাম। ওটা চড় ছিল নাকি ধাক্কা বা অন্য কিছু, তা আমরা স্পষ্ট জানতাম না। তা ছাড়া ওখানে দলের সঙ্গে টিম ডিরেক্টর এবং ম্যানেজারও ছিলেন। কিছু ঘটে থাকলে তাদের জানার কথা। দলের কেউ কোনো অভিযোগ করেনি।