আনোয়ারুজ্জামান চৌধুরীর সমর্থনে শ্রমিকলীগের মতবিনিময়

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর সমর্থনে জাতীয় শ্রমিকলীগ সিলেট মহানগর শাখার উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

গতকাল বুধবার (১০ মে) সন্ধ্যা ছয়টায় এ মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

সভায় মহানগর শ্রমিকলীগের সভাপতি এম. শাহরিয়ার কবির সেলিম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য নাজমুল আলম রোমেন এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কে. এম. আজম খসরু।

এসময় বক্তব্য রাখেন মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী, মহানগর আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, কেন্দ্রীয় শ্রমিকলীগের শিক্ষা সম্পাদক শহীদ ডাকুয়া, কেন্দ্রীয় আওয়ামীলীগ এর ধর্ম উপ কমিটির সদস্য এম. এ রাজ্জাক খান, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ফয়জুল আনোয়ার আলাওর, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সদস্য জুনেল আহমদ, রাহাত তরফদার প্রমূখ। আরো উপস্থিত ছিলেন নগরীর ৪২টি ওয়ার্ড কমিটির এবং সকল বেসিক এর নেতৃবৃন্দ।

সভায় আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর নির্বাচনে কাজ করার জন্য ৪২টি ওয়ার্ড এবং সকল বেসিকের জন্য সতন্ত্র নির্বাচনী গনসংযোগ, প্রচারনা ও শ্রমিক সমাবেশ এর কর্মসুচি ঘোষনা করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি