‘আনোয়ারুজ্জামান কাজের মানুষ, নগরীর টেকসই উন্নয়ন হবে’

সিলেট সিটি কর্পোরেশনের আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীকে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচন পরিচালনা কমিটির মধ্যাঞ্চলের দায়িত্বপ্রাপ্ত মহানগর ও জেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৫ জুন) সন্ধ্যা ৭টায় মানিকপুর রোড মালঞ্চ কমিউনিটি সেন্টারে আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে জননেতা আনোয়ারুজ্জামান চৌধুরীকে বিজয়ী করার লক্ষ্যে মধ্যাঞ্চলের দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের নিয়ে এ পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।

নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেনের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী দুলালের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীকে বিজয়ী করতে হবে। ঐক্যবদ্ধ হয়ে সবাইকে কাজ করতে হবে। আনোয়ারুজ্জামান কাজের মানুষ। বিজয়ী হলে নগরীর টেকসই উন্নয়ন হবে। উন্নয়নের স্বার্থে তাকে বিজয়ী করতে হবে। সেজন্য বাসা-বাড়িতে গিয়ে ভোট চাইতে হবে, মহিলা ভোটারদের সাথে কথা বলতে হবে। কারণ অর্ধেক হচ্ছে নারী ভোটার। মহিলা নেতৃবৃন্দকে সক্রিয় ভূমিকা পালন করতে হবে। সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় নৌকার বিজয় সুনিশ্চিত হবে, ইনশাআল্লাহ।

এসময়ে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট শাহ ফরিদ আহমদ,এডভোকেট শাহ মোসাহিদ আলী, নাজনীন হোসেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট মফুর আলী, ফয়জুল আনোয়ার আলাওর, নুরুল ইসলাম পুতুল, জেলার সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম রুহেল, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাসিব মামুন, মহানগরের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, জেলার বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুস্তাক আহমদ পলাশ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন মানিক, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইশতিয়াক আহমদ চৌধুরী, কানাডা আওয়ামী লীগ নেতা সাজ্জাদ হোসেন সুইট, মহানগরের সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি, জেলা ও মহানগরের কার্যনির্বাহী সদস্য আবদাল মিয়া, আব্দুল বারী, ডা. নাজরা আহমদ চৌধুরী, জামাল আহমদ চৌধুরী, মহসিন আহমদ চৌধুরী, আতিকুর রহমান সুহেদ, উপদেষ্টা এনাম উদ্দিন, আব্দুল মালিক সুজন, হাজী এম.এ মতিন, মহানগর শ্রমিক লীগের সভাপতি শাহরিয়ার কবির সেলিম, মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহানারা বেগম।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিবৃন্দ ফখরুল হাসান, সিরাজুল ইসলাম শামীম, এডভোকেট সরওয়ার চৌধুরী আবদাল, আক্তার হোসেন, সাজোয়ান আহমদ, ডা. আব্দুল ওয়াদুদ ও সাধারণ সম্পাদবৃন্দ এডভোকেট বিজয় কুমার দেব বুলু, আহমেদ হান্নান, ফকরুল ইসলাম আলকাছ, রুমেল আহমদ রুমিন, শেখ সোহেল আহমদ কবির, আনোয়ার হোসেন আনারসহ ওয়ার্ড আওয়ামী লীগ, সেন্টার কমিটির আহ্বায়ক, সদস্য সচিব, যুগ্ম আহবায়ক এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।