আজ মেট্রোপলিটন ইউনিভার্সিটির ল’ নাইট, প্রধান অতিথি পররাষ্ট্র মন্ত্রী

দেশের অন্যতম শীর্ষ বেসরকারি বিশ্ববিদ্যালয় মেট্রোপলিটন ইউনিভার্সিটির আইন ও বিচার বিভাগের  ল’ স্টুডেন্টস ফোরাম এবং ল’ ক্লিনিক এর যৌথ উদ্যোগে আজ শুক্রবার এমইউ ল’ নাইট অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি।

আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৫টায় নগরীর একটি অভিজাত রেস্তোরার হলরুমে এ অনুষ্ঠান হবে।

অনুষ্ঠানে মেট্রোপলিটন ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মাদ জহিরুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়ালী যোগ দেবেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা এবং বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষানুরাগী ড. তৌফিক রহমান চৌধুরী।

অনুষ্ঠানে মেট্রোপলিটন ইউনিভার্সিটির আইন ও বিচার বিভাগের শিক্ষার্থীদের সম্পাদনায় আইনদর্পণ শিরোনামের একটি ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করবেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে মেট্রোপলিটন ইউনিভার্সিটির আইন অনুষদের ডিন শেখ আশরাফুর রহমান, বিভগীয় প্রধান গাজী সাইফুল হাসান ও বিভাগের অন্য শিক্ষকবৃন্দ এবং প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ অংশগ্রহণ করবেন। আলোচনা সভা শেষে অনুষ্ঠিত হবে নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক সৃষ্টিতে আইন ও বিচার বিভাগ প্রতি বছর এমইউ নাইট-এর আয়োজন করা হয়ে থাকে। এই অনুষ্ঠানের মাধ্যমে বর্তমান শিক্ষার্থীরা আইন ও বিচার বিভাগ থেকে ডিগ্রি অর্জন শেষে পেশাগত জীবনে সফলতার স্বাক্ষর রেখে চলেছে তাদের সাথে পরিচয়ের সুযোগ পায়।

উল্লেখ্য, মেট্রোপলিটন ইউনিভার্সিটির আইন ও  বিচার বিভাগের সুনাম দেশের গন্ডি ছড়িয়ে পেড়িয়েছে বিশ্বজুড়ে।  এ বিভাগের শিক্ষার্থীরা দেশের বিচার ও সিভিল প্রশাসনসহ দেশে বিদেশে আইন পেশা, শিক্ষকতা, দাতা সংস্থা ও বেসরকারি প্রতিষ্ঠানে অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে কর্মরত রয়েছেন। সিলেট বিভাগের ৪ জেলা ছাড়াও বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে শিক্ষার্থীরা এ বিভাগে ভর্তি হন।