আগুনে ঘর হারানো আশরাফের পাশে সিলেট জেলা প্রেসক্লাব

আগুনে পুড়ে যাওয়া বসতভিটায় দাঁড়িয়ে সিলেট জেলা প্রেসক্লাবের ‘ভালোবাসার সহায়তা’ তুলে দেওয়া হলো ক্লাবের সদস্য আশরাফ আহমদের কাছে।

শুক্রবার (১৯ মে) বিকেলে জেলা প্রেসক্লাবের একটি প্রতিনিধি দল সুনামগঞ্জের দিরাইয়ের বুরহানপুর গ্রামে আশরাফ আহমদের গ্রামের বাড়িতে উপস্থিত হয়ে তার বাবা মাস্টার আবদুর রহমানের হাতে ক্লাব সদস্যদের এ ভালোবাসার সহায়তা হিসেবে এক লাখ টাকার চেক তুলে দেয়।

চেক প্রদানকালে উপস্থিত ছিলেন, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি তাপস দাশ পুরকায়স্থ, আল আজাদ, সহ সভাপতি সাঈদ চৌধুরী টিপু, সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, ক্লাবের সিনিয়র সদস্য মোহাম্মদ মহসিন, ক্লাব সদস্য শাকিল জামান, দিরাই পৌরসভার কাউন্সিলর শাহার বানু, তরুণ উদ্যোক্তা আমজাদ হোসেন চৌধুরী, সাংবাদিক আবু হানিফ চৌধুরী, প্রশান্ত সাগর দাস, স্থানীয় ইউনিয়ন পরিষদের সচিব শুভ দাস।

গত ৩ মে দিরাইয়ে অগ্নিকাণ্ডে সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য ও সিলেট এমসি কলেজ রিপোর্টাস ইউনিটির সভাপতি সাংবাদিক আশরাফ আহমদের বসতঘর অগ্নিকাণ্ডে পুড়ে যায়। এ ঘটনায় জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে তাৎক্ষণিকভাবে ‘আশরাফের জন্য ভালোবাসা’ নামে একটি ইভেন্ট চালু করা হয়। ক্লাবের সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ওই ইভেন্টে ১ লাখ টাকা সংগ্রহ করা হয়। শুক্রবার সে টাকাই তুলে দেওয়া হয় আশরাফ আহমদের কাছে।