আইজিপি’র ত্রাণ নিয়ে প্রত্যন্ত অঞ্চলে জেলা পুলিশের সদস্যরা

বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম-বার এঁর পাঠানো ত্রাণ নিয়ে প্রত্যন্ত অঞ্চলে ছুটছে সিলেট জেলা পুলিশ।

এর অংশ হিসেবে রোববার (২৬ জুন) সিলেট জেলার পুলিশ সুপার, অতিরিক্ত ডিআইজি, মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম জকিগঞ্জ থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে অন্তত ৪০০ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. লুৎফর রহমান, জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসাইন ও জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মোশাররফ হোসেন, ডিবি উত্তরের অফিসার ইনচার্জ মো. রেফায়েত উল্লাহ চৌধুরী প্রমুখ।

এছাড়া বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমানের নেতৃত্বে গঠিত একটি টিম বিশ্বনাথ থানার বানভাসির মধ্যে রান্না করা খিচুড়ি বিতরণ করে।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলামের নেতৃত্বে থানার অফিসার ফোর্সসহ একটি টিম থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে রান্না করা খিচুড়ি বিতরণ করেন। কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মো. তাজুল ইসলাম পিপিএম, বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ রমা প্রসাদ চক্রবর্তী ও জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীরের নেতৃত্বে স্ব-স্ব থানা এলাকার বিভিন্ন আশ্রয়কেন্দ্রে রান্না করা খিচুড়ি বিতরণ অব্যাহত আছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, ‘সিলেট জেলার বিভিন্ন থানায় বন্যা কবলিত এলাকায় বন্যা দুর্গতদের মাঝে খাদ্য ও ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত আছে। আজ আমি জকিগঞ্জ থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে অসহায় বানবাসি মানুষের মঝে ত্রাণ বিতরণ করেছি। মাননীয় আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম-বার এঁর পাঠানো ত্রাণ নিয়ে সিলেট জেলা পুলিশ প্রত্যন্ত অঞ্চলে ছুটে যাচ্ছে।’