অ্যাম্বুলেন্স পেল চুনারুঘাট স্বাস্থ্য কমপ্লেক্স

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে নতুন অ্যাম্বুলেন্স হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার (৮ নভেম্বর) সকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল কাদির লস্কর ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিকের উপস্থিতিতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোজাম্মেল হকের হাতে নতুন অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করা হয়।

উপজেলার দশটি ইউনিয়ন ও একটি পৌরসভার কয়েক লক্ষ জনগণের সরকারি সেবাপ্রাপ্তির একমাত্র জায়গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। নানা সমস্যাসহ অ্যাম্বুলেন্স সংকটে জর্জরিত ছিল এই স্বাস্থ্য কমপ্লেক্স। ভুক্তভোগীদের নানা অভিযোগ ও পত্র-পত্রিকায় প্রকাশিত নানা প্রতিবেদনের পর গতকাল সোমবার স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে ৪২ লক্ষ টাকা মূল্যের নতুন অ্যাম্বুলেন্স প্রদান করা হয়। আজ অ্যাম্বুলেন্সের চাবি গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোজাম্মেল হক।

উপস্থিত অতিথিরা জানান, বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এবং চুনারুঘাট-মাধবপুর আসনের সাংসদ অ্যাডভোকেট মাহবুব আলীর বদৌলতে আজকের এই প্রাপ্তি। তারা আশাবাদী, বাকি সমস্যাগুলোও ধীরে ধীরে সমাধান করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন পৌর শহর বাজার কমিটির সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম বকুল, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক সোহেল আরমান, শেখ জসিম প্রমুখ।