অ্যাড. আব্বাসের মাতৃবিয়োগে মেট্রোপলিটন ইউনিভার্সিটির শোক

মেট্রোপলিটন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যানের বিশেষ সহকারী অ্যাডভোকেট মোহাম্মদ আব্বাস উদ্দিনের মা মরিয়ম বেগম আর নেই।

সোমবার বেলা সোয়া ১টার দিকে সিলেটস্থ নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মরিয়ম বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে মেট্রোপলিটন ইউনিভার্সিটি পরিবার।

শোক প্রকাশ করে বার্তা দিয়েছেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী, ভাইস চেয়ারম্যান তানভীর এমও রহমান চৌধুরী, উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ জহিরুল হক ও রেজিস্ট্রার তারেক ইসলাম।

শোকবার্তায় তাঁরা বলেন, ‘পৃথিবীতে সন্তানের সবচেয়ে বড় আশ্রয়স্থল হচ্ছেন মা। মমতাময়ী মাকে চিরতরে হারিয়ে ফেলার মতো দুঃখ, বেদনা আর কিছুই নেই। অ্যাডভোকেট আব্বাস উদ্দিনের এই বেদনা আমরা হৃদয় দিয়ে অনুভব করছি। তাঁর মমতাময়ী মা মরিয়ম বেগমের বিদেহী আত্মার শান্তি কামনা, পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি আমরা।’

প্রসঙ্গত, মরহুমার জানাজার নামাজ সোমবার রাত সাড়ে নয়টায় বিয়ানীবাজার উপজেলার শালেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।