অসুস্থ হয়ে হাসপাতালে মেয়র আরিফ

উচ্চ রক্তচাপজনিত সমস্যার কারণে হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (১২ মার্চ) দিবাগত রাত ২টার দিকে তাকে নগরীর মাউন্ট এডোরা হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়।

সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, রোববার দিবাগত রাত দেড়টার দিকে মেয়র মহোদয় তার নিজ বাসভবনে অবস্থানকালে শারীরিকভাবে অসুস্থতাবোধ করলে তাৎক্ষণিক রাত ২টার দিকে তাকে শহরের মাউন্ট এডোরা হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। বর্তমানে তিনি ডা. শিশির বসাকের তত্ত্বাবধানে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। তার শারীরিক অবস্থা আগের চেয়ে অনেকটা ভালো। বেশ কয়েকটি পরীক্ষা-নিরীক্ষা চলছে। রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।

এদিকে, হঠাৎ করে গুরুতর অসুস্থ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে দেখতে হাসপাতালে গেছেন সিলেট মহানগর বিএনপির নবনির্বাচিত সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব।

সোমবার (১৩ মার্চ) দুপুরে মেয়রকে দেখতে হাসপাতালে যান মহানগর বিএনপির নেতৃবৃন্দ। এসময় তারা মেয়রের শয্যাপাশে কিছু সময় অবস্থান করেন এবং তার শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। নেতৃবৃন্দ সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর আশু রোগমুক্তি কামনা করেন।