অসুস্থ বিএনপি নেতাকে দেখতে হাসপাতালে আ.লীগ এমপি

সিলেটের রাজনৈতিক সম্প্রীতির কথা মোটামুটি সবার জানা। সিলেটের রাজনৈতিক নেতাদের সখ্য অনেকটা প্রকাশ্যেই। রাজপথের বিভিন্ন রাজনৈতিক কর্মকান্ডে একে অপরকে তুলোধুনো করতে ছাড়েন না, কিন্তু এর বাইরে সামাজিকতায় একে অন্যের প্রতি যে শ্রদ্ধা, যে সদ্ভাব সেটা সবসময়ই অটুট। আর এজন্যই সিলেটের রাজনীতি অনন্য।

সিলেটের এই রাজনৈতিক সম্প্রীতির উদাহরণে সর্বশেষ সংযোজন আওয়ামী লীগের সংসদ সদস্য হাবিবুর হাবিবের অসুস্থ বিএনপি নেতাকে দেখতে যাওয়া। রাজপথে আওয়ামী লীগের সবচেয়ে বড় প্রতিপক্ষ বিএনপির সিলেট জেলা সভাপতি কাইয়ুম চৌধুরী বর্তমানে অসুস্থ অবস্থায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি। আর রাজনৈতিক বৈরিতা ভুলে কাইয়ুম চৌধুরী দেখতে হাসাপাতালে ছুটে গেছেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব।

বুধবার (১২ জুলাই) রাজধানীর ইবনে সিনা হাসপাতালে কাইয়ুম চৌধুরীকে দেখতে যান হাবিব। সেখানে তিনি তার চিকিৎসার খোঁজ খবর নেন এবং তার আশু রোগমুক্তি কামনা করেন।

এ ব্যাপারে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ভ্যারিফাইড আইডিতে একটি পোস্ট করে এমপি হাবিব লেখেন “ঢাকার ইবনে সিনা হাসপাতালে শয্যাশায়ী, আমার নির্বাচনী এলাকাধীন, ফেঞ্চুগঞ্জ উপজেলার সন্তান ও সিলেট জেলা বিএনপির সভাপতি জনাব আব্দুল কাইয়ুম চৌধুরীর শারীরিক অবস্থার খোঁজ-খবর নিতে হাসপাতালে যাই। আমি তাঁর আশু রোগমুক্তি কামনা করছি।”

পোস্টে মন্তব্যে সবাই সংসদ সদস্যের আন্তরিকতা ও সিলেটের রাজনৈতিক সম্প্রীতির ভূয়সী প্রশংসা করেন।