অসুস্থতা নিয়েও সিলেটে ত্রাণ দিচ্ছেন গায়ক তাশরীফ

সিলেট বন্যা কবলিত এলাকায় কাজ করতে গিয়ে কিছুটা অসুস্থ হয়ে পড়েছেন ‘কুঁড়েঘর’ব্যান্ডের তরুণ গায়ক তাশরীফ। শরীর ব্যথায় ভুগছেন তিনি। তারপরও পেইন কিলার খেয়ে কাজ চালিয়ে যাচ্ছেন। এরই মধ্যে ১৬ লাখ টাকার তহবিল গঠন করে বন্যাকবলিত মানুষদের সাহায্য করছেন তারা। আপাতত বন্যা কবলিতদের শুকনো খাবার-মুড়ি, বিশুদ্ধ পানি, গুড়, মোমবাতি, পানি বিশুদ্ধকরণ ফিটকিরিসহ আরও কিছু প্রয়োজনী জিনিস প্যাকেট করে দুর্যোগ কবলিতদের মাঝে পৌঁছে দিচ্ছেন তারা।

এই মানবিক কার্যক্রমে সোমবার (২০ জুন) থেকে তাশরীফকে সহায়তা করছে বাংলাদেশ সেনাবাহিনী। তাশরীফের এসব ত্রাণ মানুষের কাছে পৌঁছে দিতে সহায়তা করছেন তারা। এ ছাড়া সেখানে তার সঙ্গে অবস্থান করা তাশরীফ স্কোয়াডের সদস্যদেরও সেনাবাহিনী নানাভাবে সহায়তা করছে বলে জানিয়েছেন তাশরীফ।

সোমবার সকালে নিজের ফেসবুকে তিনি লেখেন, ‘আজ থেকে বাংলাদেশ সেনাবাহিনীর সাপোর্ট পেতে যাচ্ছি আমরা। আমরা কৃতজ্ঞ বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি।’ এরপর সেনাবাহিনীর সঙ্গে ত্রাণ গাড়িতে তোলার কাজ করছেন এমন একটি ভিডিও প্রকাশ করেন তিনি।

এদিকে টানা এক সপ্তাহ বন্যা কবলিত এলাকায় কাজ করতে গিয়ে কিছুটা অসুস্থ হয়ে পড়েছেন তাশরীফ। শরীর ব্যথায় ভুগছেন তিনি। তারপরও পেইন কিলার খেয়ে কাজ চালিয়ে যাচ্ছেন। বন্যা দুর্গত একটি মানুষকেও যদি সাহায্য করতে পারেন সেটিই এখন তার কাছে বড় বলে জানিয়েছেন এই তরুণ।

উল্লেখ্য, তরুণ সংগীতশিল্পী তাশরীফ খান। নিজের গড়া ব্যান্ড ‘কুঁড়েঘর’সহ এরইমধ্যে নতুন প্রজন্মের কাছে বেশ পরিচিতি পেয়েছেন। তার প্রতিটি গানই প্রকাশের পর দ্রুত সাড়া ফেলে সামাজিক মাধ্যমে। পাশাপাশি অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন তিনি।