অসহায় বন্যার্তদের পাশে এটিএমএ হাসান জেবুল

সিলেটে ভয়াবহ বন্যায় অসহায় বানভাসিদের মধ্যে ত্রাণ, শুকনো ও রান্না করা খাবার বিতরণ অব্যাহত রেখেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এটিএমএ হাসান জেবুল।

রোববার সিলেট সদর উপজেলার পশ্চিমদর্শা হাতিম চৌধুরী ইসলামিয়া হাফিজিয়া দাখিল মাদ্রাসা আশ্রয়কেন্দ্রে ১০০ পরিবারের মধ্যে রান্না করা খাবার বিতরণ করেন তিনি।

এর আগে তিনি শনিবার সিলেট সিটি সিটি কর্পোরেশনের বর্ধিত ৩৭ নং ওয়ার্ডের টিওরবাড়ী এলাকায় রান্না করা খাবার বিতরণ করেন। হাজীপাড়া যুব সমাজের উদ্যোগে ও বিশিষ্ট ব্যক্তিত্ব অংশু বাবু অর্থায়নে এ খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন হাজীপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি আব্দুল আজিজ মনু, পীর সামছুদ্দিন, রিয়াজ উদ্দিন বাবু, শাহান চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের মানবাধিকার বিষয়ক সম্পাদক মিটুন দত্ত, টিওরবাড়ী জামে মসজিদের মোতওয়াল্লী জমির উদ্দিন, মো. ইকবাল হোসেন ও বিমল দাশ প্রমুখ।

উল্লেখ্য, ভয়াবহ বন্যায় শুরু থেকেই অসহায় মানুষের পাশে দাঁড়ান আওয়ামী লীগ নেতা হাসান জেবুল। নগরীর আখালিয়া, টুকেরবাজার, ডলিয়া, টিলারগাও, নোয়াপাড়াসহ বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ করেন তিনি। বন্যা পরবর্তী সময়ে ক্ষতিগ্রস্তদের সহায়তা চালিয়ে যাবেন বলে জানান তিনি।