অভিন্ন নীতিমালায় ১২ দফা দাবি সংযোজনের দাবি

দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারী নিয়োগ ও পদোন্নতির অভিন্ন নীতিমালা প্রণয়ন বিষয়ে পরবর্তী করণীয় নির্ধারণে বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশন ও সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় অফিসার পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মতবিনিময় সভায় দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারী নিয়োগ ও পদোন্নতির অভিন্ন নীতিমালায় আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশন কর্তৃক উত্থাপিত ১২ দফা দাবি সংযোজন ও বাস্তবায়ন করার দাবি জানিয়েছেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় অফিসার পরিষদের নেতৃবৃন্দ।

সোমবার (১২ সেপ্টেম্বর) বেলা ১টায় বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি, বায়োমেডিকেল ও অ্যানিমেল সায়েন্সেস অনুষদের সম্মেলন কক্ষে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় অফিসার পরিষদের আয়োজনে পাবলিক বিশ্ববিদ্যালয়সমূহে নিয়োগ ও পদন্নোতির অভিন্ন নীতিমালা প্রণয়ন বিষয়ে বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের নেতৃবৃন্দের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় অফিসার পরিষদের সভাপতি কৃষিবিদ মো. আনিছুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা. ফখর উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. বদরুল ইসলাম শোয়েব।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের মহাসচিব মীর মো. মোর্শেদুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের সহ-সভাপতি মো. তাজিম উদ্দিন ও আইন সম্পাদক মো. সিরাজুল ইসলাম উজ্জ্বল।

অতিথিবৃন্দের পাশাপাশি বক্তব্য দেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের গণতান্ত্রিক অফিসার পরিষদের আহ্বায়ক ডা. অসীম রঞ্জন রায়। এছাড়া উপস্থিত ছিলেন, পরীক্ষা নিয়ন্ত্রক মো. সাজিদুল ইসলাম, গ্রন্থাগারিক সুবীর কুমার পাল, শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক মো. ছানোয়ার হোসেন মিয়াসহ বিভিন্ন দপ্তর প্রধান ও বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাবৃন্দ।