অবশেষে মুক্তি পেলো কণ্ঠশিল্পী পল্লব ভট্টাচার্য্যের ‘অপেক্ষা’

বর্ণালী মিউজিক গ্যালারীর ব্যানারে দেব বাবুলের কথায় সিলেটের উদীয়মান জনপ্রিয় কণ্ঠশিল্পী পল্লব ভট্টাচার্য্যের কণ্ঠে ও সূরে স্টুডিও মনপুরার সঙ্গীত আয়োজনে ‘অপেক্ষা’ শিরোনামের একটি গান মুক্তি পেয়েছে ইউটিউব সহ সব অনলাইন প্লাটফর্মে।

গত ১১ সেপ্টেম্বর এই গানটি ইউটিউবে বেশ জনপ্রিয়তা পেয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। অনেকে গানটিকে সাদরে গ্রহণ করেছেন।

গানটির শিরোনাম ‘অপেক্ষায় ছিলাম দিনটির আসবে কবে, আজ সখী দেখা হবে তোমারই সনে, নয়নে নয়নে আজ হবে কথা, বুঝে নিয়ো তুমি সখী প্রেমেরই ভাষা, যে কথা বলিনি আমি কারো সাথে, সে কথাই বলবো সঙ্গোপনে, যে কথা বলিনি আমি কারো সাথে, সে কথাই বলবো সঙ্গোপনে’। গানটি নিয়ে অনেক উচ্ছাস উদ্দীপনা ছিলো আয়োজকদের মনে। গানটিতে অভিনয় করেছেন পল্লব, নিলা, রিংকু ও বিন্দু।

বর্ণালী মিউজিক গ্যালারীর পরিচালক বাবুল দের সভাপতিত্বে ও রিপন এষ চৌধুরীর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

এসময় তিনি বলেন, মানুষের স্বপ্ন ঠিক তেমনি, স্বপ্ন আশ্রয় দিতে হবে আশ্রয় পেলে স্বপ্ন বাধে। মানুষ যতদিন বেঁচে থাকবে, ততোদিন স্বপ্নই দেখবে। তিনি আরো বলেন, আমার সোনার বাংলা এই গানটি মানুষের হৃদয় ভরে উঠেছে। এই বাংলায় চিরদিন এই গান মানুষের হৃদয়ে মধ্যে থাকবে। গান দিয়ে শিল্পীরা কতকিছু বোঝাতে পারেন। দেশপ্রেম, সমাজের কথা, মানুষের কথা, প্রেম-ভালোবাসার কথা, গানের মাঝে মানুষ পায়। তিনি বর্ণালী মিউজিক গ্যালারীর স্বাগত জানিয়ে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন এবং সংশ্লিষ্টদের সফলতা কামনা করেন।

এসময় ৮নং ওয়ার্ডের কাউন্সিলর জগদীশ চন্দ্র দাস সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

গানটি দেখতে এই লিংকে ক্লিক করুন https://www.youtube.com/watch?v=Ay6Q9g74ZMo