আওয়ামী লীগও আইনের উর্ধ্বে নয় : শ্রীমঙ্গলে স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যে বা যারাই অন্যায় করছে তাদের বিচার হচ্ছে। অন্যায়কারী আওয়ামী লীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ, যুবলীগ বা কোনো জনপ্রতিনিধি যে কেউই হোক না কেন তারা আইনের উর্ধ্বে নয়।

বৃহস্পতিবার (২৮ জুলাই) মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় অলিলা অপালওয়্যার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, অলিলা অপালওয়্যার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের এই কারখানা চালু হলে কমপক্ষে ১২০০ মানুষের কর্মসংস্থান সৃষ্টি হবে।

ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে অলিলা গ্লাস ইন্ডাস্ট্রিজ লিমিটেড প্রাঙ্গণে অলিলা গ্রুপের চেয়ারম্যান হাসিনা নাহিদের সভাপতিত্বে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বারাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন, ঢাকা রেঞ্জের উপ-পুলিশ মহাপরিদর্শক মুহম্মদ হাবিবুর রহমান, সিলেট রেঞ্জের উপ-পুলিশ মহাপরিদর্শক মফিজ উদ্দিন আহমেদ, মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ও জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অলিলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জিল্লুর রহমান, সিলেট ইন্ডাস্ট্রিয়াল পুলিশের পুলিশ সুপার মোহাম্মদ রওশনুজ্জামান সিদ্দিকীসহ পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, গণমাধ্যমকর্মী, জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিকেলে স্বরাষ্ট্রমন্ত্রী মৌলভীবাজার পুলিশ লাইন্সে নবনির্মিত মহিলা ব্যারাক উদ্বোধন করবেন।