২২, ২৩ ও ২৪নং ওয়ার্ড ছাত্রদলের বিক্ষোভ মিছিল

সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের ২ দিনের কর্মসূচীর অংশ হিসেবে মঙ্গলবার মহানগরীর ২২, ২৩ ও ২৪নং ওয়ার্ড ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি ওয়ার্ডগুলোর গুরুত্বপূর্ণ পয়েন্টগুলো প্রদক্ষিণ করে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

২৪নং ওয়ার্ড ছাত্রদলের আহবায়ক ফরহাদ আহমদের সভাপতিত্বে ও মহানগর ছাত্রদলের সদস্য মোফাজ্জল চৌধুরী মুরশেদ এবং সাহেদ আহমদ চৌধুরীর যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগর ছাত্রদল নেতা সুয়েবুর রহমান খান রাসেল।

তিনি বলেন, ২৩ জুন শনিবার বেগম খালেদা জিয়ার মুক্তি মিছিলের পূর্বে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের উপর পুলিশের ন্যাক্কারজনক হামলা ও গ্রেফতার কখনো সুষ্ঠু গণতন্ত্রের পরিচয়বহন করে না। ছাত্রদলকে নেতৃত্বশূণ্য করতে আওয়ামী সরকার এমন গ্রেপ্তার ও ভয়ভীতি প্রদর্শন করছে। তা কখনো সফল হবে না। ছাত্রদলের নেতাকর্মীরা আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়ার মুক্তি ও সকল অপকর্মের দাত ভাঙ্গা জবাব দিবে।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রদলের সাবেক গণসংযোগ বিষয়ক সম্পাদক এনামূল হক, ফাহিম আহমদ তোহা, জুমেল আহমদ চৌধুরী, মুহিবুর রহমান খান।

আরো উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা ফয়েজ আহমদ, সায়েদ আহমদ সাদ্দাম, আফজল চৌধুরী, সৌরভ চৌধুরী, মাসুদ আহমদ, ইমন আহমদ, মুফাজ্জল চৌধুরী, সাহেদ চৌধুরী, সোহাগ তালুকদার, দেলোয়ার হোসাইন, নজরুল ইসলাম, সুবেল আহমদ, মাহতাব উদ্দিন রুবেল, মাহফুজ আহমদ, ফজলুর রহিম মারুফ, আবুল হাসান নাঈম, হাবিব ইবনে মুক্তা, ইয়াছিন হোসেন জয়, রাসেল, জামাল, শামীম, ফয়সল, সাব্বির, এনামূল, ইমরান, দিপু, ইন্তাজ, শাহরিয়ার, মাসুদ, শামিম, রাজন, আতিক, রনি, রাজু, জুবেল, আরিয়ান, আকসার, হাদি, সাজু, ফারছিন, রাহাত, জাকির, মাহদি, বাবলু, মামুন, জুনেদ প্রমুখ।