১০নং ওয়ার্ডে নৌকার গণসংযোগে ড. মোমেন

নগরীর ১০নং ওয়ার্ড এর কলাপাড়া জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে মুস্ললিদের সাথে কুশল বিনিময় করে নেতাকর্মীদের সাথে নিয়ে নৌকার লিফলেট বিতরণ ও নৌকায় ভোট চান জাতিসংঘ বাংলাদেশ মিশনের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে আব্দুল মোমেন।

এসময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডয়াম সদস্য এড. বেলাল হোসাইন, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন মাহি, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাজ্জাদুর রহমান লিটন, মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, জেলা যুবলীগের সভাপতি শামিম আহমদ, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মুশফিক জায়গিরদার, ৪নং খাদিম পাড়া ইউপি চেয়ারম্যান এড. আফসর আহমদ, রাহেল আহমদ চৌধুরী, আনিছুর রহমান তিতাস, লাহিন আহমদ, সুহেল আহমদ, খালেদ ওসমানী, সাকারিয়া হুসেন শাকির, এমদাদ হুসেন ইমু, রুপম আহমদ প্রমুখ।

প্রচারণাকালে নেতৃবৃন্দ জনগণের কাছে আওয়ামী লীগের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড এবং আগামী দিনের নগর উন্নয়ন পরিকল্পনার কথাও তুলে ধরেন।

এসময় নেতৃবৃন্দ বলেন- সিলেটে যা উন্নয়ন হয়েছে তা একমাত্র শেখ হাসিনা ও সফল অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের অবদান। এই সরকার ক্ষমতায় না থাকলে এই উন্নয়ন হত না। নেতৃবৃন্দ এই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকার প্রার্থী বদর উদ্দিন কামরানকে বিজয়ী করার আহ্বান জানান।