হাবিপ্রবি ছাত্রলীগের আয়োজনে দোয়া ও ইফতার

ছাত্রলীগ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) শাখার আয়োজনে তাজউদ্দিন আহমেদ হল শাখার সাধারণ সম্পাদক কৃষিবিদ শেখ সোহরাব আলী সজলের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ মে) সন্ধ্যায় অনুষ্ঠিত উক্ত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম।

ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন ভেটেরিনারি এন্ড অ্যানিমেল সায়েন্স অনুষদের ডিন বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. ফজলুল হক, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. তারিকুল ইসলাম, প্রক্টর প্রফেসর ড. মো. খালেদ হোসেন, বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক, কর্মকর্তা, ছাত্রলীগ নেতা, সাংবাদিক সমিতি, সাধারণ শিক্ষার্থীসহ কর্মচারীরা উপস্থিত ছিলেন।

হাবিপ্রবি কেন্দ্রীয় মসজিদের পেশ ইমামের মাহফিল পরিচালনায় মরহুম কৃষিবিদ শেখ সোহরাব আলী সজলের বিদেহী আত্মার মাগফিরাতসহ মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে এক বিশেষ মোনাজাত করা হয়।

উল্লেখ্য, গত ৩ মে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় হয়ে প্রথমে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং পরে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে আবার রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে এনে আইসিইউ এ লাইফ সাপোর্টে রাখা হয়। রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ৮ মে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।