হাবিপ্রবিতে ‘HSTU মজার স্কুল’র ঈদ উপহার বিতরণ

“নিরক্ষর মুক্ত দেশ গড়া, মজার ছলে শিখাবো মোরা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কিছু উদ্যমী তরুণের সহায়তায় ২০১৫ সালে প্রতিষ্ঠিত হয় ‘HSTU মজার স্কুল’।

স্কুলটির প্রতিষ্ঠাকালীন সময় থেকেই অসহায় এবং ভাগ্য বিড়ম্বনার শিকার শিক্ষার্থীদের মাঝে শিক্ষার আলো বিতরণের পাশাপশি নানা সামাজিক কর্মকান্ডে নিরলস ভূমিকা রেখে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় ‘HSTU মজার স্কুল’ পরিবার উক্ত স্কুলের সাধারণ ও দুঃস্থ-গরীব শিক্ষার্থীদের মাঝে পবিত্র ঈদ উপলক্ষে ‘ঈদ উপহার প্রদান’ কর্মসূচি গ্রহণ করে।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে স্কুল সংশ্লিষ্ট প্রতিনিধি, শিক্ষক, শিক্ষার্থী এবং আমন্ত্রিত অতিথিদের নিয়ে ইফতার মাহফিল এর আয়োজন করা হয়। এ সময় বক্তব্য রাখেন মজার স্কুলের প্রতিষ্ঠাতা ও সভাপতি শহিদুল ইসলাম ফাহিম।

আমন্ত্রিত অতিথিদের মধ্য থেকে বক্তব্য রাখেন- ডিভিএম অনুষদের ডিন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. মুহাম্মদ ফজলুল হক, জেনেটিক্স এ্যানিমেল ব্রিডিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আব্দুল গাফফার মিয়া, বায়োকেমিস্ট্রি এ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের ড. মুহাম্মদ আবু সাইদ, এবং কৃষি রসায়ন বিভাগের লেকচারার সাজিদুর রহমান সাগর।

এ সময় আমন্ত্রিত অতিথিদের সকলেই মজার স্কুল পরিবারের এমন স্বেচ্ছাসেবী কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন এবং সর্বদা উক্ত পরিবারের সাথে থাকার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।