হাবিপ্রবিতে স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ২০১৮-১৯ ইং শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামী ২৬ থেকে ২৯ নভেম্বর ২০১৮ ইং অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (১২ জুলাই) শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে পাবলিক বিশ্ববিদ্যালয়ে উপাচার্যদের সংগঠন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় পরিষদের স্ট্যান্ডিং কমিটির সভায় পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোর প্রথম বর্ষ স্নাতক শ্রেণিতে ভর্তি পরীক্ষার সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়।

সভায় সিদ্ধান্ত অনুযায়ী হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ ইং শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামী ২৬ নভেম্বর থেকে ২৯ নভেম্বর অনুষ্ঠিত হবে। সভা শেষে বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম।

গতবারের মতো এবারও সর্বোচ্চ নিরাপত্তা ও স্বচ্ছতার মধ্যে দিয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত করতে সকল পদক্ষেপ নেওয়া হবে বলে জানা গেছে। বিস্তারিত নির্দেশনা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে জানানো হবে।

উল্লেখ্য, গত বছর ১৯৯০ সিটের বিপরীতে হাবিপ্রবিতে আবেদন পড়েছিল প্রায় ১ লাখ ২ হাজার। ভর্তি পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.hstu.ac.bd তে পাওয়া যাবে।