হাবিপ্রবি’তে প্রকপ এর ঈদ পুনর্মিলনী সভা অনুষ্ঠিত

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) বৃহস্পতিবার (১২ জুলাই) প্রগতিশীল কর্মচারী পরিষদের আয়োজনে ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভায় প্রগতিশীল কর্মচারী পরিষদের সভাপতি মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক হাবিপ্রবি উপাচার্য ও প্রগতিশীল শিক্ষক ফোরামের সভাপতি প্রফেসর মো. রুহুল আমিন।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন প্রগতিশীল শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক প্রফেসর ড. বলরাম রায়, বাংলাদেশ আওয়ামী লীগ দিনাজপুর সদর শাখার সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দিনাজপুর জেলার সভাপতি আবু ইবনে রজব।

বক্তব্যে অতিথিবৃন্দরা বলেন, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) দিনাজপুর তথা বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করে চলেছে বিশ্বের কাছে। কারণ বাংলাদেশের সকল বিশ্ববিদ্যালয়ের চেয়ে বেশি, প্রায় ১২ টি দেশের শিক্ষার্থী এ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ছিল, এখনো আছে, এবং আগামীতেও থাকবে।

উক্ত অনুষ্ঠানে প্রগতিশীল কর্মচারী পরিষদের সাংগঠনিক সম্পাদক মো. কুতুবুল হাসান কাজলের সঞ্চালনায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক,কর্মকর্তা, ছাত্রলীগ নেতা, সাংবাদিক সদস্য, সাধারণ শিক্ষার্থী ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।