হাড়ে চিড় ধরেছে পরীমণির

0
0

আঘাতপ্রাপ্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরিমণি। এমন সংবাদে প্রিয় অভিনেত্রীকে নিয়ে উৎকণ্ঠায় ছিলেন তার ভক্তরা। স্বস্তির সংবাদ হলো, চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন তিনি।

দুর্ঘটনার বিষয়ে পরী সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) ঘরে ঢুকতে গিয়ে অসাবধানতাবশত দরজায় আঘাতে ডান হাতের আঙুলের ভেতরে হাড়ে চিড় ধরেছে। সঙ্গে সঙ্গে চিকিৎসকের শরণাপন্ন হন নায়িকা। ছয়-সাত ঘণ্টা পাসপাতালে ছিলেন তারপর চিকিৎসা শেষে বাসায় ফিরে আসেন। এ চোটের ফলে ডান হাত বিশ্রামে রাখতে হবে অন্তত মাসখানেক। এমনটাই চিকিৎসকের তরফে পরীর জন্য পরামর্শ।

ব্যান্ডেজের কারণে ডান হাতে খেতে পারছেন না এমনকি ছেলে রাজ্যকে কোলেও নিতে পারছেন না পরীমণি। তিনি বলেন, ‘এখন বাঁ হাত দিয়ে খাওয়াদাওয়া করতে হচ্ছে আমার। বিরক্তিকর একটা অবস্থা। এ ধরনের অভিজ্ঞতা জীবনে প্রথম আমার। কেমন যে লাগে!’

নিজের আসন্ন ছবির প্রচারণার বিষয়ে নায়িকা জানান, যেহেতু ডাক্তারের পরামর্শে বাসায় থাকব সেহেতু আপাতত প্রচারণার কাজ বাসায় বসেই সারতে হবে। ছবি মুক্তির এখনও মাসখানেকের মতো সময় বাকি আছে ততদিনে সুস্থ হয়ে উঠবেন বলেও আশাবাদী তিনি।

উল্লেখ্য, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি নির্মিত হয়েছে ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে। সিনেমাটিতে সিয়াম ও পরীমণি ছাড়াও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম ও আশীষ খন্দকার। আরও অভিনয় করেছে প্রায় ২০ শিশু। বসুন্ধরা নুডুলস নিবেদিত সরকারি অনুদানের সিনেমাটি মুক্তি পাবে আগামী ২০ জানুয়ারি।