হবিগঞ্জ কর সমিতির সাধারণ সভা ও অভিষেক

হবিগঞ্জ জেলা কর আইনজীবী সমিতির বিশেষ সাধারণ সভা ও অভিষেক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৭ জুলাই) দুপুরে হবিগঞ্জ শহরের ফুড ভিলেজ চাইনিজ রেস্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা কর সমিতির সাবেক সভাপতি হবিগঞ্জ-৩ আসনের সদস্য এডভোকেট মো. আবু জাহির।

জেলা কর আইনজীবী সমিতির সভাপতি নলিনী কান্ত রায় নিরুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ আনিসুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ ট্যাক্স ল’ইয়ার্স এসোসিয়েশনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব বদরুল হোসেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন এডভোকেট সুমঙ্গল দাশ সুমন, এডভোকেট বিভুৎসু চক্রবর্তী, এডভোকেট সুলতান মাহমুদ, এডভোকেট এসএম বজলুর রহমান, এডভোকেট ছগির আহমেদ, এডভোকেট জ্যোতিষ গোপ, এডভোকেট তুষার কান্তি মোদক, এডভোকেট এনামুল হক, কর আইনজীবী জহুর আলী, শাহ আব্দুল মুকিব, মো. মোস্তফা মিয়া প্রমুখ।

প্রধান অতিথি বলেন, দেশের সমৃদ্ধির স্বার্থে কর আইনজীবীদেরকে নিজের পেশার প্রতি যত্নবান হতে হবে। সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্য প্রধানমন্ত্রী যে ভিশন হাতে নিয়েছেন তা বাস্তবায়নে এবং করদাতাদের স্বার্থ উভয়ের সংরক্ষণে উদ্যোগী হতে হবে। যে কোনো ধরণের ভোগান্তির শিকার এবং দালালদের খপ্পরে পড়ে কোনো করদাতা যাতে প্রতারিত না হন সে ব্যাপারে কর আইনজীবীদের সতর্ক থাকতে হবে।

শুরুতেই হবিগঞ্জের উন্নয়নে অসামান্য অবদান রাখায় প্রধান অতিথিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় কর সমিতির পক্ষ থেকে। এরপর সমিতির সাধারণ সম্পাদক বার্ষিক প্রতিবেদন পেশ করেন এবং তা অনুমোদিত হয়। দুপুরে সকলেই মধ্যাহ্নভোজনে অংশ নেন। এছাড়াও অনুষ্ঠানে সমিতির পক্ষ থেকে প্রধান অতিথি ১১ জন নতুন সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেন।