হবিগঞ্জে শাকিবের বিরুদ্ধে মামলার প্রতিবেদন দাখিলের নির্দেশ

চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে দায়ের করা মামলায় ১৪ মার্চের মধ্যে প্রতিবেদন দিতে ফের নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৬ মার্চ) হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সম্পা জাহান এ নির্দেশ দেন। এ নিয়ে চারবার তদন্ত প্রতিবেদন দেওয়ার তাগিদ দেওয়া হলো।

তদন্ত প্রতিবেদন দাখিলে বিলম্ব হওয়ায় মামলার বাদী হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ইজাজুল মিয়া অভিযোগ করেন, “এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলে ইচ্ছা করে বিলম্ব করা হচ্ছে।”

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট এমএ মজিদ জানান, “শাকিব খানের বিরুদ্ধে দায়ের করা মামলাটি প্রতারণা ও মানহানির। এটি একটি ডকুমেন্টারি অ্যাভিডেন্স বেইজ মামলা। প্রতিবেদন দাখিল করতে বিলম্ব হওয়াটা দুঃখজনক।”

মামলার প্রথম তদন্তকারী কর্মকর্তা ছিলেন ডিবি’র উপ পরিদর্শক (এসআই) ইকবাল বাহার। পরবর্তীতে ওসি শাহ আলম নিজেই নেন তদন্তের দায়িত্ব। ওসি জানান, তদন্ত শেষ পর্যায়ে আছে। ১৪ মার্চের মধ্যেই প্রতিবেদন দাখিল করা হবে।

প্রসঙ্গত, গত বছরের ২৯ অক্টোবর প্রতারণা ও ৫০ লাখ টাকার মানহানির অভিযোগ এনে হবিগঞ্জে একটি মামলা দায়ের করেন ইজাজুল নামে এক অটোরিকশা চালক। অনুমতি না নিয়ে ‘রাজনীতি’ চলচ্চিত্রে ইজাজুলের মোবাইল নম্বর ব্যবহার করায় শাকিবভক্তদের ফোনে অতিষ্ট হয়ে তিনি মামলাটি দায়ের করেন। মামলায় শাকিব খানের পাশাপাশি ‘রাজনীতি’র পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদকেও আসামি করা হয়।