হবিগঞ্জে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

0
0

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় নিখোঁজের ২০ ঘণ্টা পর মোজাক্কির মিয়া (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ জুন) দুপুরে উপজেলার বিজনা নদীর সদরঘাট এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

মোজাক্কির মিয়া ওই উপজেলার দেবপাড়া ইউনিয়নের সদরঘাট দক্ষিণ পাড়া গ্রামের ছলিম উল্লাহর ছেলে।

স্থানীয়রা জানান, গতকাল সোমবার সকালে নৌকাযোগে হাওরে কাজ করতে যান মোজাক্কির মিয়াসহ তিন যুবক। হাওরে কাজ শেষে নৌকাযোগে বাড়ি ফেরার পথে নৌকাতে থাকা অপর দুই যুবকের অগোচরে নৌকা থেকে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হন মোজাক্কির। সাথে থাকা ওই দুই যুবক হঠাৎ নৌকায় মোজাক্কিরকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। পরে আত্মীয়-স্বজন নদীতে নেমে খোঁজাখুঁজি করলেও মোজাক্কিরের কোনো সন্ধান পাওয়া যায়নি।

মঙ্গলবার দুপুরে উপজেলার বিজনা নদীর সদরঘাট এলাকায় মোজাক্কিরের মৃতদেহ দেখতে পান স্থানীয় লোকজন। পরে পুলিশকে খবর দিলে নবীগঞ্জ থানার ওসি মো. ডালিম আহমেদ ও গোপলার বাজার তদন্তকেন্দ্রের পুলিশ পরিদর্শক সামছুদ্দিন খান সহকারে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেন।

এ প্রসঙ্গে গোপলার বাজার তদন্তকেন্দ্রের পুলিশ পরিদর্শক সামছুদ্দিন খান বলেন, মোজাক্কির মৃগী রোগী ছিলেন বলে তার পরিবার জানিয়েছে। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি।