স্কলার্সহোমের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

0
0

হাফিজ মজুমদার ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদার বলেছেন, সারাবছর একাডেমিক ব্যস্ততা শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় শিক্ষার্থীরা বিনোদনের সুযোগ পায়। খেলাধুলা শিক্ষার্থীদের শারিরীক ও মানসিক তৃপ্তি দেয়। শরীর ও মন সুস্থ রাখতে খেলাধুলার বিকল্প নেই।

তিনি বলেন, আমাদের শিক্ষার্থীরা স্মার্ট বাংলাদেশের স্মার্ট নাগরিক হিসেবে গড়ে উঠছে। দেশ ছাড়িয়ে বিদেশের মাটিতেও স্কলার্সহোমের শিক্ষার্থীরা নেতৃত্ব দিচ্ছেন। এই ধারাবহিকতা অব্যাহত রাখতে হবে।

সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান স্কলার্সহোম’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি) সকালে সিলেট নগরীর শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দসমারোহে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে স্কলার্সহোম’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাফিজ মজুমদার ট্রাস্টের সচিব লোকমান উদ্দিন চৌধুরী, স্কলার্সহোমের একাডেমিক কাউন্সিলের চেয়ারম্যান ড. কবির এইচ চৌধুরী, স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসের অধ্যক্ষ লে. কর্ণেল (অব.) মুনীর আহমেদ কাদেরী, টিলাগড় ক্যাম্পাসের অধ্যক্ষ আক্তারী বেগম, মেজরটিলা ক্যাম্পাসের অধ্যক্ষ মো. ফয়জুল হক, শিবগঞ্জ ক্যাম্পাসের অধ্যক্ষ প্রাণবন্ধু বিশ্বাস, দক্ষিণ সুরমা ক্যাম্পাসের প্রিন্সিপাল নাজমুল বারী জামালী, শাহী ঈদগাহ ক্যাম্পাসের উপাধ্যক্ষ আশরাফ হোসেন চৌধুরী, পাঠানটুলা ক্যাম্পাসের উপাধ্যক্ষ মো. আব্দুল আজিজ ও জেবুন নেছা জীবন, শিবগঞ্জ ক্যাম্পাসের উপাধ্যক্ষ শানিজ ফাতেমা ইব্রাহিম ও মেজরটিলা ক্যাম্পাসের প্রিপারেটরি সেকশনের উপাধ্যক্ষ নাহিদা খান।

দিনব্যাপী বিভিন্ন খেলাধূলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রতিবছরের ন্যায় বাছাইকৃত শিক্ষার্থীদের মধ্যে বিভিন্ন ক্যাটাগরিতে চেয়ারম্যান স্কলারশীপ প্রদান করা হয়। চেয়ারম্যান স্কলারশীপ প্রাপ্ত শিক্ষার্থীরা হলেন জান্নাতুল ওয়াজিহা, আফিফ চৌধুরী সোহম, শিমরা হাসিন তায়িবা, সাদিয়া ইসলাম মীম, অনিরুদ্ধ শীল ঋত্বিক।