সোহরাব আলী স্কুল এন্ড কলেজ গভর্নিং বডির কমিটি গঠন

গোয়াইনঘাটে হাজী সোহরাব আলী স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (১৪ মে) বিকেলে বিদ্যালয়ে এক সভার আয়োজন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা মোকাদ্দস আলীর সভাপতিত্বে ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোলেমান শিকদার’র সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ৩নং পূর্ব জাফলং ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লেবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গোয়াইনঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার খায়রুল ইসলাম, হাজী সোহরাব আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. সরোয়ারদী, ইউপি সদস্য আবুল হাসনাত, বিদ্যালয়ের দাতা সদস্য সরোয়ার হোসেন (ছেদু)’ ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আশরাফ খান, সাবেক ইউপি সদস্য মনসুর আলী, রমজান আলী, ইব্রাহিম খান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী জুলহাস শিকদার, জিয়ারত খান, আলমগীর শিকদার, মিতালী যুব সংঘের সভাপতি জাহিদ খান প্রমুখ।

সভায় উপস্থিত সকল অভিভাবকের সম্মতিক্রমে গভর্নিং বডির অভিভাবক সদস্য পদে মো. জাকির হোসেন খাঁন, আব্দুর রহিম খাঁন, আলমগীর শিকদার, সাংবাদিক মো. জাকির হোসেন ও শাহীন মিয়াকে নির্বাচিত করা হয়।