সুনামগঞ্জে ৪০বোতল ভারতীয় মদসহ আটক ১

সুনামগঞ্জ শহরতলীর ইকবাল নগর এলাকা থেকে চল্লিশ বোতল ভারতীয় মদসহ একজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। রোববার (২২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪ টার দিকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছন।

আটককৃত ব্যক্তি জুনাইদ মিয়া সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের নারায়ণ তলার গুচ্ছ গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। এলাকাবাসীর ধারণা আটককৃত জুনেদ মাদক ব্যাবসার সাথে জড়িত।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার বিকেলের দিকে গোপন সূত্রের ভিত্তিতে অভিযান চালিয়ে ইকবাল নগর থেকে আটক করা হয় জুনেদকে। এসময় তার কাছ থেকে চল্লিশ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়। পরে এখান থেকে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নিয়ে যাওয়া হয় তাকে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৪০বোতল বিভিন্ন ব্রান্ডের ভারতীয়সহ তাকে জব্দ করা হয়েছে। মাদকমুক্ত সমাজ গড়তে এ ধরনের অভিযান সবসময় অব্যহত থাকবে। তার বিরুদ্ধে মাদক আইনে মালা দায়েরের প্রস্তুতি চলছে। আদালতের নির্দেশনা অনুযায়ী পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।