সুনামগঞ্জের এসপিকে দুর্নীতি প্রতিরোধ কমিটির সম্মাননা

সুনামগঞ্জের পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খানকে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও জেলা কমিউনিটি পুলিশ ফোরামের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়েছে। দুর্নীতি প্রতিরোধ ও আইনশৃংখলা পরিস্থিতিতে বিশেষ ভুমিকা রাখায় তাঁকে এ সম্মাননা প্রদান করা হয়।

মঙ্গলবার (১২ জুন) বিকালে পুলিশ সুপার কার্যালয়ের মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা আইনশৃংখলা রক্ষা কমিটির সভাপতি জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলামের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার হাবিবুল্লাহ’র সঞ্চালনায় সম্মাননা প্রদান উপলক্ষে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌরসভার মেয়র নাদের বখত, জেলা উদীচী শিল্পী গোষ্ঠীর সভাপতি শীলা রায়, জেলা কমিউনিটি পুলিশ ফোরামের সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ পরিমল কান্তি দে, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি নুরুর রব চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার সঞ্জয় সরকার, অবসরপ্রাপ্ত শিক্ষক ধুর্জটি কুমার বসু, যোগেশ্বর দাশ প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, ‘পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান সুনামগঞ্জে যোগদানের পর জেলার সকল থানায় আইনশৃংখলা পরিস্থিতি অতীতের চেয়ে যথেষ্ট উন্নতি হয়েছে। নানা বিষয়ে তিনি দুর্নীতির প্রতিরোধ করেছেন।’
আলোচনা সভার পর অনুষ্ঠানে উপস্থিত সকল অতিথিগণ পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খানের হাতে সম্মাননা ক্রেস্ট তোলে দেন।