সিলেট ক্লাবে জাতীয় পর্যায়ের পুল টুর্নামেন্ট শুরু ২২ মার্চ

সিলেটে বসবে দেশী-বিদেশী পুল খেলোয়াড়দের মিলনমেলা

২০১৫ সালে জাতীয় পর্যায়ের পুল টুর্নামেন্ট আয়োজনের পর সিলেট ক্লাব লিমিটেড এবার আরোও বড় পরিসরে আয়োজন করতে যাচ্ছে স্বাধীনতা দিবস পুল টুর্নামেন্ট’ ১৮। টুর্নামেন্টটি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করবে আগামী ২২ মার্চ। সবার জন্য উন্মুক্ত টুর্নামেন্টে দুই হাজার টাকা এন্ট্রি ফিস প্রদানের মাধ্যমে প্রতিযোগিকে ১৮ মার্চের মধ্যে নাম তালিকাভুক্ত করতে হবে।

ইতোমধ্যে দেশের বিভিন্ন স্থান থেকে আন্তর্জাতিক ও জাতীয় পর্যায়ের পুল খেলোয়াড়রা নাম তালিকাভুক্ত করেছেন। টুর্নামেন্টে প্রথম স্থান অধিকারীকে পুরস্কার হিসেবে দেয়া হবে এক লক্ষ টাকা প্রাইজমানি।

এছাড়া দ্বিতীয়, তৃতীয় অধিকারী খেলোয়াড়গণকে ট্রফির সাথে যথাক্রমে ৫০ হাজার টাকা, ২৫ হাজার টাকা প্রাইজমানি দেয়া হবে। আর চতুর্থ ও পঞ্চম স্থান অধিকারী খেলোয়াড় জনপ্রতি পাবেন ১০ হাজার টাকা করে।উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান।

বুধবার দুপুরে শহরতলির বড়শালা সিলেট বিমানবন্দর বাইপাস রোডস্থ সিলেট ক্লাব কনফারেন্স রুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সিলেট ক্লাব লিমিটেড এর স্পোর্টস অ্যান্ড কালচার মেম্বার বিজয় কুমার দাস।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ২২ মার্চ শুরু হওয়া এই টুর্নামেন্ট শেষ হবে ২৬ মার্চ। সমাপনী অনুষ্ঠানে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার প্রদান করবেন সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম। এদিন অনুষ্ঠানে আগত অতিথি ও খেলোয়াড়বৃন্দের জন্য সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজের আয়োজন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ক্লাবের প্রেসিডেন্ট হাসিন আহমদ, মেম্বার এডমিন মুফতি তাহের আহমদ, মেম্বার ফাইন্যান্স ওলায়েত হোসেন, মেম্বার এন্টারটেইনমেন্ট মাশরুফ আহমেদ মাসুক, মেম্বার রিক্রিয়েশন আলী ওয়াসিকুজ্জামান চৌধুরী ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক আবু সুফিয়ান চৌধুরী।

টুর্নামেন্ট সংক্রান্ত যেকোন প্রয়োজনে ক্লাব অফিসে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।