সিলেটে ৮ মাদকসেবীর কারাদণ্ড ও জরিমানা

সিলেট নগরীতে পৃথক অভিযান পরিচালনা করে ৮ মাদক সেবনকারীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেছে র‌্যাব-৯ পরিচালিত মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (০৭ মে) সন্ধ্যায় সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ইশতিয়াক ইমনকে সাথে নিয়ে এএসপি নাহিদ হাসানের নেতৃত্বে র‌্যাব-৯ এর একটি আভিযানিক দল সিলেট নগরীর সুবিদ বাজার ও ক্বীন ব্রিজ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে মাদক সেবনরত অবস্থায় ৮ মাদক সেবনকারীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডপ্রাপ্তরা হলো- বি-বাড়িয়ার আশুগঞ্জ গ্রামের মৃত হিবালাল সিংহের ছেলে বাদল চন্দ্র সিংহ (৪২), সুনামগঞ্জ সদর থানার সাহেবগঞ্জ গ্রামের ফুল মিয়ার ছেলে জসিম উদ্দিন (১৯), বিশ্বনাথের সাবাজপুর গ্রামের সিকন্দর আলীর ছেলে মোয়াজ্জিন আহম্মদ (৪৮), ফেনী সদর থানাধিন পশ্চিম বিবিসিংহ গ্রামের আব্দুল মনাফের ছেলে জামাল উদ্দিন (৫০), নগরীর ভাতালিয়া এলাকার মৃত আব্দুর রবের ছেলে ফজর (৪০) ও জগন্নাথপুর উপজেলাধিন কালি টিকি গ্রামের ওসর দেবনাথের ছেলে শিপন দেবনাথ (৩২)।

তাদেরকে ১৫ দিন থেকে ২৮ দিন পর্যন্ত বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়।

এছাড়া অপর ২ মাদকসেবী মিরের ময়দান এলাকার মো. জমশেদ আলীর ছেলে মো. হাবিবুর রহমান (৫১) ও কাজল শাহ এলাকার সুখময় দের ছেলে সুধাময় দে (৬২) কে আর্থিক জরিমানা করা হয়।

সকল দণ্ডিত আসামীদের সিলেট কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক মো. মনিরুজ্জামান।